হিলিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ২০:১৬
হিলিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে সিঙ্গাপুর প্রবাসী মুশফিকুর রহমান নিজ গ্রামে আগমন উপলক্ষ্যে ফুটবল টুর্নামেন্ট -২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।


১১ আগস্ট, শুক্রবার বিকেল চারটায় উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের বোয়ালদাড় স্কুল এন্ড কলেজ মাঠে ফুটবল টুর্নামেন্ট-২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


বিকেল তিনটা বেজে যাওয়ার সাথে সাথে গ্রাম গঞ্জ পাড়া মহল্লা থেকে নারী ও পুরুষ আসতে শুরু করে স্কুল মাঠে। খুব অল্প সময়ের মধ্যে নারী ও পুরুষের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয় স্কুল মাঠ।


টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মহিতুর রহমান খান এর সভাপতিত্বে ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ হারুন উর রশিদ হারুন।


এসময় উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট কমিটির প্রধান উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব) মাসুদ আলী খান, হাকিমপুর হিলি পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তাজোয়ার মোহাম্মদ ফাহিম (নাইন্টি), বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সভাপতি ছদরুল ইসলাম, বোয়ালদাড় স্কুল এন্ড কলেজের সভাপতি রাসেল আলী খান, ক্রীড়া সম্পাদক মোসাদ্দেক আলী, ধারা ভাষ্যকার আসাদুজ্জামান আসাদ, মাঠ পরিচালক ভোলানাথ সরকারসন আরও অনেকে।


ফুটবল টুর্নামেন্ট-২৩ এ সর্বমোট আটটি দল অংশ গ্রহণ করেন। আজ ফাইনাল খেলায় হাকিমপুর হিলি পৌর সভার জালালপুর খেলোয়াড় কল্যাণ সমিতি ও বোয়ালদাড় ইউনিয়নের সরঞ্জাগাড়ি খেলোয়াড় কল্যাণ সমিতি অংশ গ্রহণ করেন। নির্ধারিত সময়ে ৩-২ গোলে জালালপুর খেলোয়াড় কল্যাণ সমিতি চ্যাম্পিয়ন হয়। পরে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অতিথি বৃন্দ।


সিঙ্গাপুর প্রবাসী মুশফিকুর রহমান মুশফিক বলেন, আমি ছোটবেলা থেকে একজন ফুটবল প্রেমি মানুষ! ফুটবল খেলা আমার খুব পছন্দের খেলা। মাদকের ভয়াবহতা থেকে তরুণ ও যুবকদের দূরে সড়িয়ে রাখতে খেলাধুলার কোন বিকল্প নাই। আমার নিজ এলাকার তরুণ ও যুবকদের খেলাধুলায় উৎসাহিত করতে কোন প্রকার ফি ছাড়াই এই টুর্নামেন্টের আয়োজন করেছি।


তিনি আরও বলেন, বোয়ালদাড় স্কুল এন্ড কলেজ মাঠ নারী ও পুরুষের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হওয়ায় আমি খুবই আনন্দিত ও খুশি! আগামীতে এ ধরণের ফুটবল টুর্নামেন্ট খেলা চালু থাকবে ইনশাআল্লাহ!


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com