পদ্মায় ডুবে যাওয়া দুই বোনের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ২০:৫৭
পদ্মায় ডুবে যাওয়া দুই বোনের মরদেহ উদ্ধার
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসল করতে নেমে ডুবে যাওয়া দুই বোনের মরদেহ উদ্ধার হয়েছে।


২১ জুলাই, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা এলাকার চরবাগডাঙা ইউনিয়ন পরিষদের পশ্চিম দিকের পদ্মা নদীর ঘাটে এই ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা। তবে দুই বোনের মধ্যে একজনের মরদেহ স্থানীয়রা উদ্ধার করতে সক্ষম হলেও অন্য বোনকে উদ্ধার করেছে রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরী দল।


নিহতরা হলো- জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি এলাকার রেহসান আলীর ৭ বছরের কন্যা রেশমা এবং একই ইউনিয়নের কটাপাড়া এলাকার গুমানীর ১৪ বছরের কন্যা মোসলেমা। সম্পর্কে তারা মামাতো ফুফাতো বোন।


এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মজিবুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা নদীর পশ্চিম ঘাটে চরবাগডাঙ্গার ৮নং বাঁধের সামনে গোসল করতে নেমে বন্যার পানির প্রবল স্রোতে ডুবে যায় রেশমা ও মোসলেমা। এসময় তাদের চিল্লাচিল্লিতে নদী পাড়ে থাকা এলাকাবাসী নদীতে ঝাঁপ দিয়ে অনেক খোঁজাখুঁজির পর রেশমার মরদেহ উদ্ধার করতে পারলেও মোসলেমাকে খুঁজে পায়নি।


পরে স্থানীয়রা চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে সেখানে ডুবুরী না থাকায় রাজশাহী থেকে ডুবুরী দল এসে উদ্ধার কাজ চালিয়ে মোসলেমার মরদেহ উদ্ধার করে।


এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, চরবাগডাঙ্গায় দুই বোনের নদীতে হারিয়ে যাবার কথা শুনেছি। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। রাজশাহীর ডুবুরি দল এ নিয়ে কাজ করেছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। যেহেতু দুটি শিশু নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে যায় এবং তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে সেহেতু পরিবারের সিদ্ধান্তে কোনরূপ ময়নাতদন্ত ছাড়াই শিশুদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com