নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাকের ধাক্কায় এক শিক্ষার্থী নিহত
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ২২:৪৪
নারায়ণগঞ্জের ফতুল্লায় ট্রাকের ধাক্কায় এক শিক্ষার্থী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লার ভোলাইল কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ট্রাকের ধাক্কায় আবু তাহের তন্ময় (১৬) নামে এক কিশোর শিক্ষার্থী নিহত হয়েছে।


১৯ জুলাই, বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহত শিক্ষার্থীর প্রাইভেট কোচিং শিক্ষক মো. মহসিন তিনি জানান। মৃত শিক্ষার্থী আবু তাহের তন্ময় নারায়ণগঞ্জ মডেল কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। আজ বিকেলে প্রাইভেট কোচিং শেষ করে পায়ে হেটে বাসায় ফেরার পথে ফতুল্লার ভোলাইল কেন্দ্রীয় জামে মসজিদের সামনে রাস্তা পারাপারের সময় একটি বেপরোয়া ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তার ডান হাত ভেঙে যায় এবং বুকে ও মেরুদণ্ডে গুরুতর জখম হয় পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল নিয়ে আসার পর চিকিৎসক তাকে ঘোষণা করেন।


তিনি আরো বলেন, নিহতের বাড়ি নারায়ণগঞ্জ জেলার, ফতুল্লা থানার, শান্তিনগর এলাকায় মো. সম্রাট মিয়ার ছেলে।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com