শিবপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ২
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ২১:৪১
শিবপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ২
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শিবপুরের কারারচর এলাক থেকে দুইশত ত্রিশ বোতল ফেন্সিডিলসহ ফালান ও মনির হোসেন নামে দুই জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।


১৯ জুলাই, বুধবার জেলা গোয়েন্দা পুলিশ ডিবির উপ-পরিদর্শক মো. নঈমুল ইসলাম মোস্তাক তথ্যটি নিশ্চিত করেন।


তিনি জানান, জেলা গোয়েন্দা পুলিশ বিভিন্ন সময়ে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার এবং আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অপরাধীদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করে থাকেন। এরই ধারাবাহিকতায় পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৭টায় জেলা গোয়েন্দ পুলিশ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার এর নেতৃত্বে উপপরিদর্শক মো. নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল অভিযান পরিচালনা করে শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের কারারচর (ঢাকা-সিলেট) মহাসড়কে মদিনা জুট মিলের সামনে একটি সন্দেহভাজন পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে মনোহরদী থানার নয়াপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে ফালান (২১) ও একই থানার বীরগাঁও গ্রামের নয়ন মিয়ার ছেলে মনির হোসেন (১৯) কে ২৩০ বোতল ভারতীয় তৈরি আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল ও একটি পিকভ্যানসহ আটক করেন।


তিনি আরো জানান, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক কারবারি। তারা অন্য জেলা থেকে মাদক ক্রয় করে এনে বিভিন্ন জায়গায় বিক্রি করত। আটককৃত মাদক কারবারি ফালানের বিরুদ্ধে ইতিপূর্বে মনোহরদী থানায় মাদক আইনে মামলা রয়েছে বলেও তিনি জানান।


বিবার্তা/কামাল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com