বউ আনতে ৫ মিনিটের পথ হেলিকপ্টারে চড়ে
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ১৯:৪৪
বউ আনতে ৫ মিনিটের পথ হেলিকপ্টারে চড়ে
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মা-বাবার শখ পূরণ করতে সাড়ে তিন লাখ টাকায় ভাড়া করে মাত্র সাত কিলোমিটার দূরের পথ হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাউন্নাইরের ইউসুফ মিয়া।


হেলিকপ্টারে কনের বাড়িতে পৌঁছতে সময় লেগেছে মাত্র ৫ মিনিট। হেলিকপ্টার থেকে নেমে বাদ্য-বাজনা বাজিয়ে ঘোড়ার গাড়িতে চড়ে শ্বশুর বাড়ির বিয়ের অনুষ্ঠানে যান বর। নিজ বাড়ি থেকে হেলিকপ্টার পর্যন্ত ইউসুফ মিয়া আসেনও ঘোড়ার গাড়িতে চড়ে। তার বিয়ের আয়োজন দেখে অবাক গ্রামবাসী।


১৯ জুলাই, বুধবার দুপুর ১টা ৩০ মিনিটে রামদিয়া বেনী মাধব বিপিন চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে থেকে হেলিকপ্টারে চড়েন বর ইউসুফ মিয়া।এসময় সঙ্গে ছিলেন দুলা ভাই জাফর শেখ ও ভাগ্নে ভাগ্নী।


দুপুর ১টা ৩৫ মিনিটে কনের বাড়ি এলাকার রাজধারপুর উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছে বরযাত্রীবাহী হেলিকপ্টার। সেখান থেকে কনের বাড়ি যান ঘোড়ার গাড়িতে চড়ে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নববধূ নিয়ে হেলিকপ্টারে চড়ে নিজ গ্রামে আসেন ইউসুফ মিয়া।


রাজবাড়ী বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর গ্রামের পুলিশ সদস্য মো. সিরাজুল ইসলামের মেয়ে ছামিয়া খাতুনের সঙ্গে বিয়ে হয় ইউসুফ মিয়ার। বরযাত্রী ৯০ জন যায় মোটরসাইকেলসহ অন্যান্য যানবাহনে করে।


ইউসুফ মিয়ার দুলাভাই জাফর শেখ বলেন, আমার শ্বশুর শাশুড়ীর শখ ছিল ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবেন। তাদের শখ পূরণের জন্যই বিয়েতে এসব আয়োজন করা হয়।


তিনি বলেন, হেলিকপ্টারটি সাড়ে তিন ঘন্টার জন্য সাড়ে তিন লাখ টাকা ভাড়া দেয়া হয়েছে।


বর ইউসুফ মিয়া বলেন, আমি দীর্ঘদিন সৌদি আরবে থেকেছি। বাবা-মার শখ পুরণ করতে পেরে অনেক ভাল লাগছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।


বিবার্তা/মিঠুন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com