দৌলতপুরে নৈশ প্রহরীর লাঠির আঘাতে আহত স্কুল শিক্ষক, গ্রেফতার ১
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ২২:২৯
দৌলতপুরে নৈশ প্রহরীর লাঠির আঘাতে আহত স্কুল শিক্ষক, গ্রেফতার ১
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে নৈশপ্রহরীর লাঠির আঘাতে গুরুতর আহত হয়েছেন স্কুল শিক্ষক।


১৮ জুলাই, মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার আড়িয়া ইউনিয়নের ছাতারপাড়া হাইস্কুলের সিনিয়র সহকারী শিক্ষক মো. শহিদুল হক (৫৮) কে একই স্কুলের নৈশ প্রহরী আশিকুর রহমান (২২) লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন।


পরে তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে পুলিশ ঘটনার সাথে জড়িত স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. তাহামিদুর রহমানকে গ্রেফতার করেছে।


স্থানীয়রা জানান, ছাতারপাড়া হাইস্কুলের অভিভাবক সমাবেশে বক্তব্য দেয়ার জন্য স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. আলিহিমকে আহ্বান জানান স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক মো. শহিদুল হক। এতে তিনি ক্ষুব্ধ হন এবং অভিভাবক সমাবেশে শেষে শিক্ষক মো. শহিদুল হকের ওপর চড়াও হয়ে তাকে লাঞ্ছিত করার চেষ্টা করেন।


এক পর্যায়ে স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. আলিহিমের ছেলে একই স্কুলের নৈশ প্রহরী আশিকুর রহমান পেছন থেকে শিক্ষক মো. শহিদুল হকের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।


শিক্ষকের ওপর হামলার বিষয়ে ছাতারপাড়া হাইস্কুলের প্রধান শিক্ষক মো. রিয়াজুল ইসলাম জানান, স্কুলের অভিভাবক সমাবেশ চলছিল। অভিভাবক সমাবেশে বক্তব্য দেয়ায় স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. আলিহিমকে আহ্বান জানান স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক মো. শহিদুল হক। এতে তিনি চরমভাবে ক্ষুব্ধ হয়ে অভিভাবক সমাবেশ শেষে শিক্ষক মো. শহিদুল হককে অপমান অপদস্থ ও লাঞ্ছিত করার চেষ্টা করেন।


এসময় আমরা ঘটনাটি নিয়ন্ত্রণ করার চেষ্টা করছিলাম। হঠাৎ পেছন থেকে স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. আলিহিমের ছেলে স্কুলের নৈশ প্রহরী আশিকুর রহমান লাঠি দিয়ে শিক্ষক মো. শহিদুল হকের মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন।পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।


এ ঘটনায় আহত স্কুল শিক্ষক শহিদুল হক বাদি হয়ে মঙ্গলবার বিকেলে দৌলতপুর থানায় মামলা দায়ের করেছেন যার নং ২২। মামলার সূত্র ধরে দৌলতপুর পুলিশ ঘটনার সাথে জড়িত ছাতারপাড়া হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. তাহামিদুর রহমানকে গ্রেফতার করেছে। সে ছাতারপাড়া গ্রামের মসলেম উদ্দিনের ছেলে।


স্কুল শিক্ষকের উপর হামলার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার অভিযান চলামান রয়েছে।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com