টাঙ্গাইলে ৬ ইউপি’র ১টিতে আ’লীগ, ৫টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ২০:২৭
টাঙ্গাইলে ৬ ইউপি’র ১টিতে আ’লীগ, ৫টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের সখীপুর আর কালিহাতী উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি আওয়ামী লীগ আর বাকি পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।


১৭ জুলাই, সোমবার ব্যালট পেপারে অনুষ্ঠিত নির্বাচনে স্ব স্ব ইউনিয়নের রিটার্নিং অফিসারদের স্বাক্ষরিত বেসরকারি ফলাফলে এ তথ্য নিশ্চিত হয়েছে।


এর মধ্যে কালিহাতী উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে পারখীতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আর বীর বাসিন্দা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। এছাড়া সখীপুর উপজেলা চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে সবকটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।


কালিহাতীর পারখী ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. আজিজুর রহমান তালুকদার।৬৪৯৫ ভোট পেয়ে তিনি নির্বাচিত পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. লিয়াকত আলী তালুকদার পেয়েছেন ৫৩৫২ ভোট। এ উপজেলার বীর বাসিন্দা ইউনিয়নে বিজয়ী হয়েছেন মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ছোহরাব আলী। ৪৬৭৩ ভোট পেয়ে তিনি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. সেলিম শিকদার পেয়েছেন ৩৭৯০ ভোট।


সখীপুর উপজেলার হাতীবান্ধা ইউনিয়নে বিজয়ী হয়েছেন মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান খান রবিন। ৪৭৩৬ ভোট পেয়ে তিনি নির্বাচিত পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী রনি আহমেদ পেয়েছেন ৩১৭৯ ভোট। একই উপজেলার হতেয়া রাজাবাড়ী ইউনিয়নে কৃষক শ্রমিক জনতা লীগের অটোরিক্সা প্রতীকের বিদ্রোহী প্রার্থী হুমায়ুন খান ৩ হাজার ৮৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী গিয়াস উদ্দিন পেয়েছেন ২ হাজার ৫৯০ ভোট।


কালিয়া ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জামাল হোসেন ৭ হাজার ২৮১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী দেলোয়ার হোসেন পান ৬ হাজার ৪৭৭ ভোট। বড়চওনা ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী বিদ্রোহী আজহারুল ইসলাম ৪ হাজার ৫৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল হালিম সরকার ৪ হাজার ৪৮১ ভোট পেয়েছেন।


এর আগে ব্যাপক কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সোমবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া প্রতিটি ইউনিয়নেই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হয়েছে। তবে এ নির্বাচনে ৫৫ কেন্দ্রের মধ্যে ৫৫টি কেন্দ্রই ছিল ঝুঁকিপূর্ণ।


বিবার্তা/ইমরুল/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com