দুর্গাপুর কংশ নদীতে নিখোঁজ হওয়া অপর ২ জনের মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৭ জুলাই ২০২৩, ২১:২৭
দুর্গাপুর কংশ নদীতে নিখোঁজ হওয়া অপর ২ জনের মরদেহ উদ্ধার
দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার কংশ নদীর কৈলাটি নতুন বাজার ফেরিঘাটে নৌকা ডুবির ঘটনায় প্রায় ৩৮ ঘণ্টা পর নিখোঁজ আরো দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।


৭ জুলাই, শুক্রবার সকালে নিখোঁজ স্বপন মিয়া (২২) র মরদেহ ঘটনাস্থল থেকে প্রায় পনেরো কিলোমিটার দূরে ফকিরা বাজার বেতাডি নামক এলাকা থেকে উদ্ধার হয় ও সকালে ঘটনাস্থল থেকেই সোহেল মিয়ার (২০) লাশ উদ্ধার করে স্থানীয়রা।


মৃত স্বপন মিয়া দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ডেওটুকোন গ্রামের আবু সিদ্দিকের ছেলে এবং সোহেল মিয়া পূর্বধলা উপজেলার আগমারকেন্ডা গ্রামের সাহেদ উদ্দিনের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৭ জুলাই সকালে কয়েকজন একটি দল নৌকা নিয়ে নদী পথে লাশের সন্ধানে গেলে ফেরার পথে নদীতে ভাসমান স্বপনের মৃত দেহ দেখতে পায় তারা।


অপরদিকে সোহেল মিয়ার মরদেহ ঘটনাস্থলেই ভেসে উঠে। আর গতকাল বৃহস্পতিবার ভোরে মাছ ধরার সময় জেলেদের জালে আটকা পড়ে নিখোঁজ মাহাবুবের (১২) মরদেহ।


এর আগে গত বুধবার (৫ জুলাই) কংশ নদীর পূর্বধলার জামধলা বাজার ঘাট থেকে প্রায় ২৩ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা দুর্গাপুরের কৈলাটি নতুনবাজার পারাপারের সময়ে মাঝ নদীতে পৌঁছলে প্রচণ্ড স্রোতের কবলে পড়ে ডুবে যায়। পরে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা চালিয়ে নৌকার প্রায় ২০ জন যাত্রীকে উদ্ধার করেন।


এ সময় তিনজন যাত্রী নিখোঁজ হয়েছিল। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান দু’জনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, দু’জন নিখোঁজের মরদেহ পাওয়া গেছে আজ।


এ নিয়ে নিখোঁজ হওয়া তিনজনেরই মরদেহ উদ্ধার হয়েছে। পরিবারের প্রত্যেককে ২০ হাজার টাকা দাফন কাফনের জন্য প্রদান করা হয়েছে।


বিবার্তা/রফিক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com