চরফ্যাশনে কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা
প্রকাশ : ০৪ জুলাই ২০২৩, ১৭:১৭
চরফ্যাশনে কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা
চরফ্যাশন প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে নিজ বাড়ির নতুন পরিত্যক্ত ঘরের জানালার সঙ্গে গলায় ফাঁস দিয়ে মো. শামীম হোসেন (২১) নামের এক কলেজ পড়ুয়া ছাত্র আত্মহত্যা করেছেন।


৪ জুলাই, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জলিল পণ্ডিতের বাড়িতে এ ঘটনা ঘটে।


নিহত মো. শামীম হোসেন শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আ. জলিল পণ্ডিতের ছেলে। সে শশীভূষণ রসুলপুর ডিগ্রী কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র ও রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি ছিলেন।


পরিবার সূত্রে জানাযায়, গত কয়েকদিন ধরে শামীম হোসেন অসুস্থ্য ছিলেন। আজ মঙ্গলবার দুপুরের দিকে পরিবারের সদস্যদের অগোচরে নিজ বাড়ির নতুন পরিত্যক্ত ঘরের জানালার সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেন। কিছু সময় পর পরিবারের সদস্যরা তাকে গলায় ফাঁস দিয়ে ঘরের জানালার সঙ্গে ঝুলতে দেখেন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন।


শশীভূষণ থানার পরিদর্শক তদন্ত মো. জিল্লুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।


বিবার্তা/শাহীন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com