ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদীতে ভেসে উঠলো বৃদ্ধের মৃতদেহ
প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ১৫:৫৭
ব্রাহ্মণবাড়িয়ায় তিতাস নদীতে ভেসে উঠলো বৃদ্ধের মৃতদেহ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তিতাস নদী থেকে শহিদ মিয়া (৬২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।


২ জুলাই, রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার অরুয়াইল বাজারের পাশ দিয়ে প্রবাহিত হওয়া তিতাস নদী থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। শহিদ মিয়া উপজেলার অরুয়াইল ইউনিয়নের রাণীদিয়া গ্রামের মৃত কালা মিয়ার ছেলে।


শহিদ মিয়ার ৪ মেয়ে ও ৩ ছেলে। এদের মধ্যে ২ মেয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ১ ছেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে কর্মরত আছেন।


স্থানীয় লোকজন ও স্বজনেরা জানান, শনিবার ভোর সাড়ে ৪টায় ফজরের নামাজ পড়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। রবিবার অরুয়াইল দক্ষিণ বাজার এলাকার তিতাস নদীতে একটি লাশ নদীতে ভাসতে দেখে যাত্রীবাহী নৌকার লোকেরা। খবর পেয়ে শহিদ মিয়ার লাশটি উদ্ধার করে সরাইল থানা পুলিশ।পরে শহিদ মিয়ার ছেলে মোস্তাকিম তার বাবার লাশ শনাক্ত করে।


শহিদ মিয়ার মেয়ের জামাই কিতাব আলী মাষ্টার বলেন, আমার শ্বশুর আল্লাওয়ালা ও নামাজি লোক। অত্যন্ত পরহেজগার। কুলিয়ারচর থেকে নৌকায় করে বাঁশ আনার উদ্দেশ্যে শনিবার ভোরে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়িতে না ফেরার কারণে আমাদের মনে সন্দেহ জাগে। আমরা খোঁজাখুঁজি করতে থাকি। খোঁজ না পেয়ে শনিবার সকালে সরাইল থানায় জিডি করা হয়। আজ তিতাস নদীতে তার লাশ পাওয়া যায়।


সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসাইন বলেন, তার লাশ উদ্ধার করে দুপুরে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com