দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৬ জুন ২০২৩, ২২:০৯
দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ জুন, সোমবার বেলা সাড়ে ১১টায় দৌলতপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।


দৌলতপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা প্রবীণ সাংবাদিক এম মামুন রেজার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা মোশারফ হোসেন খান, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফুজুল আলম, দপ্তর সম্পাদক সাইদুল আনাম, কোষাধ্যক্ষ এস এম জাহিদ হোসেন, নির্বাহী সদস্য সাইদুর রহমান, সদস্য মানজারুল ইসলাম খোকন, রনি আহমেদ, আশরাফুল ইসলাম, জিয়াউর রহমান, শহিদুল ইসলাম সোহাগ ও নাজমুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ।


সভায় দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাড. এমজি মাহমুদ মন্টু অসুস্থ থাকায় তার সুস্থতা কামনা করা হয়। এছাড়াও প্রেসক্লাবের ৫০বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উৎসব পালন ও প্রেসক্লাবের সার্বিক উন্নয়নসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


সভা চলমান অবস্থায় দৌলতপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. ইউসুফ চৌধুরী উপস্থিত হলে তাকে স্বাগত জানানো হয়। এসময় তিনি উপস্থিত সকলকে সততার সাথে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করার আহ্বান জানান এবং দৌলতপুর প্রেসক্লাবের সার্বিক কল্যাণ কামনা করেন।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com