মেয়েকে পানিতে চুবিয়ে মারলেন বাবা
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৮:৫০
মেয়েকে পানিতে চুবিয়ে মারলেন বাবা
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নে সাড়ে ৯ বছরের মেয়েকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে বাবা মোহাম্মদ টিপুকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত শিশুটির নাম জান্নাতুল আরিফা।


২৫ জুন, রবিবার নিহতের মা রুমানা আক্তারের দায়েরকৃত মামলায় টিপুকে গ্রেফতার করা হয়। টিপু দাগনভূঞা রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুর পদুয়া বাড়ির কবির আহমদের ছেলে। তিনি এলাকায় টমটম চালান। দাগনভূঞা থানা পুলিশের ওসি হাসান ইমাম এসব তথ্য জানান।


পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ৯ বছর আগে টিপু ও রুমানা আক্তারের বিবাহ বিচ্ছেদ হয়। তখন তাদের একমাত্র সন্তান আরাফার বয়স ছিল ৬ মাস। পরবর্তীতে বড় হয়ে মাঝে মধ্যে সে বাবার বাড়িতে যেত। মেয়ের ভরণপোষণের জন্য আরাফার মা বাবাকে চাপ দেন। এর মাঝে টিপু আবার নতুন বিয়ে করে সংসার শুরু করেন। যেখানে ৬ বছর ও ৩ মাসের দুই মেয়ে রয়েছে। নতুন সংসারের স্ত্রী-সন্তান সেই সঙ্গে আরাফার খরচ বহনের বাড়তি চাপে পড়েন টিপু। গত ১৮ জুন তার মেয়ে আরাফা আবার তার বাবার বাড়িতে যায়। টিপু দুপুর ৩টার দিকে আরাফাকে গোসল করাতে নিয়ে পানিতে চুবিয়ে হত্যা করে। পরে বাড়িতে এসে বলে মেয়েকে খুঁজে পাচ্ছে না।


ওসি হাসান ইমাম বলেন, পুলিশ ওইদিন পুকুর থেকে মৃতদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছিল। পরে আরাফার মা ও নানার সন্দেহ এবং পুলিশের তদন্তে এ ঘটনা উঠে আসে। আজ নিহতের মা বাদি হয়ে হত্যা মামলা করেছেন। জিজ্ঞাসাবাদে টিপু ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।


বিবার্তা/রিপন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com