‘তত্ত্বাবধায়ক সরকারের কনসেপ্ট হত্যা করেছে বিএনপি’
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ২২:১০
‘তত্ত্বাবধায়ক সরকারের কনসেপ্ট হত্যা করেছে বিএনপি’
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী এড.কামরুল ইসলাম এমপি বলেছেন, আওয়ামী লীগের আস্থা দেশের জনগণের উপর আর বিএনপির আস্থা সেই বিদেশিদের উপর। দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে। আমরা বিশ্বাস করি আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে তারা আমাদের কোনো ক্ষতি করতে পারবে না। আওয়ামী লীগ যতোবার ঐক্যবদ্ধ ছিল ততোবারই বিজয়ী হয়েছে।


২৪ জুন, শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


তিনি আরো বলেন, বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক সরকার হবে না। সাধারণ মানুষের এই সরকারের প্রতি বিতৃষ্ণা এসে গেছে। তত্ত্বাবধায়ক সরকারের কনসেপ্টকে হত্যা করেছে বিএনপি। তাই এই সরকার আর আসার সুযোগ নাই। দেশের সংবিধান মেনে শেখ হাসিনার সরকারের অধীনেই নির্বাচন হবে। কেউ আসুক বা না আসুক নির্বাচন হবে যথাসময়ে।


তিনি আরো বলেন, আমাদের প্রতিপক্ষ বিষধর সাপ-তাদের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে। তারা আঘাত করলে প্রতিঘাত করবো আমরা। সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য পারভীন জামান কল্পনা, জেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি মো.হেলাল উদ্দিন প্রমুখ।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com