গাইবান্ধায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ২১:০০
গাইবান্ধায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ৬ বছর বয়সের এক শিশুকন্যাকে চকলেট দেয়ার প্রলোভন দিয়ে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় রফিকুল ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৩।


২৪ জুন, শনিবার দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাপ্টেন ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত আসামি রফিকুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলার কালিখামার (চুলিপাড়া) গ্রামের ফিরোজ মিয়ার ছেলে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ জুন ভিকটিম স্কুলে যাওয়ার পথে তাকে চকলেট দেয়ার প্রলোভন দিয়ে রফিকুল ইসলাম একটি পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ভিকটিম কান্নাকাটি করলে রফিকুল পালিয়ে যায়। ঘটনার পর ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় স্বজনরা। সেখার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় পরবর্তী গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসা নেয়া হয়। পরদিন ২ জুন ভিকটিমের মা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। সেই থেকে আসামি রফিকুল ইসলাম নিজেকে আত্মগোপন করে পলাতক ছিলেন। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩ রংপুর ছায়া তদন্ত শুরু করে।


এরই ধারাবাহিকতায় শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব-১২ বগুড়ার যৌথ অভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় বগুড়ার আদমদীঘি এলাকা থেকে আসামি রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।


মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন ধরে নিজেদেরকে আত্মগোপন করে বারবার তাদের অবস্থান পরিবর্তন করত। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে বর্ণিত মামলার এজাহার নামীয় পলাতক আসামি বলে স্বীকার করেছে। ধৃত রফিকুলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com