ফেনীতে স্কুল শিক্ষার্থীকে নির্যাতনের ভিডিও ভাইরাল : গ্রেফতার ৩
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ২০:৪৩
ফেনীতে স্কুল শিক্ষার্থীকে নির্যাতনের ভিডিও ভাইরাল : গ্রেফতার ৩
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে স্কুল পড়ুয়া আমিরুল হুদ মুবিন নামে ১৪ বছরের শিক্ষার্থীকে শারীরিক ভাবে নির্যাতন করে আহত করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।গতকাল রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর সর্বমহলে নিন্দার ঝড় উঠে।


২৪ জুন, শনিবার বিকালে নির্যাতনকারী কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মবিনের মা পারভিন আক্তার বাদী হয়ে ১১ জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, ফেনী মডেল হাই স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী আমিরুল হুদ মবিন গত বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে পরীক্ষা শেষে বাসায় ফিরছিলেন।পথিমধ্যে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে ফেনী মডেল হাই স্কুলের সামনে থেকে ধরে শহরের ডাক্তার পাড়াস্থ হায়দার ক্লিনিকের পাশে খালি জায়গায় নিয়ে যায়। সেখানে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে মারধর করে আহত করে ভিডিও ধারণ করে ফেসবুকে পোস্ট করেন।


জানা গেছে, ঘটনাটি ফেসবুকে ভাইরাল হলে ফেনী জেলার সাইবার মনিটরিং সেলের মাধ্যমে পুলিশ সুপারকে জানানো হয়।পুলিশ সুপার জাকির হাসান ঘটনাকে গুরুত্বসহকারে বিবেচনা করে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। পরে থানা পুলিশ, ডিবি পুলিশ ও শহর পুলিশ ফাঁড়ির পুলিশ নিয়ে অভিযান চালিয়ে অপরাধের সাথে জড়িত তিন জনকে গ্রেফতার করে।


স্থানীয় এলাকাবাসী ও অভিভাবক গণ বলেন, রাজনৈতিক ছত্রছায়ায় কিশোররা বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। এদেরকে অভিভাবকরা বুঝিয়ে সঠিক পথে পরিচালিত করতে হবে। কিশোরদের রাজনীতিতে ব্যবহার না করার জন্য অনুরোধ করেন। পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এদেরকে নজরে রেখে ব্যবস্থা গ্রহণ করতে হবে।


বিবার্তা/রিপন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com