গোবিন্দগঞ্জে পুলিশ কন্ট্রোলরুম উদ্বোধন
প্রকাশ : ২৩ জুন ২০২৩, ২১:০৮
গোবিন্দগঞ্জে পুলিশ কন্ট্রোলরুম উদ্বোধন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘মৃত্তিকার গন্ধে, নারীর টানে, আপনার ঈদযাত্রা শুভ হোক’ এই লক্ষ্যকে সামনে রেখে শুক্রবার (২৩ জুন) সকালে গাইবান্ধা জেলা পুলিশ এর আয়োজনে গোবিন্দগঞ্জ চার মাথার মোড়ে পুলিশ কন্ট্রোলরুম উদ্বোধন করা হয়। শেষে পলাশবাড়ীতে পথসভা ও দূরপাল্লার পরিবহন চালকদের সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।


ঈদ আসলেই রাস্তাগুলোতে যানজট বেড়ে যায়। এতে করে ভোগান্তি পোহাতে হয় ঘরমুখো মানুষদের। যানজটের কবলে নষ্ট হয় দীর্ঘ সময়। এরই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদ উল আজহায় ঘরমুখী যাত্রীদের নিরাপদ ঈদ যাত্রা উপহার দিতে ও নির্বিঘ্নে বাড়ি ফেরার লক্ষ্যে উত্তরবঙ্গের ৮ জেলার প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ পলাশবাড়ী, ধাপেরহাট পর্যন্ত ৩২ কিলোমিটার হাইওয়েতে যানজট নিরসনে গোবিন্দগঞ্জ ৪ মাথার মোড়ে পুলিশ কন্ট্রোলরুম ও সিসি ক্যামেরা স্থাপন উদ্বোধন এবং পলাশবাড়ীতে পথসভা করেছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন।


এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আব্দুল লতিফ প্রধান, গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার সি সার্কেল উদয় কুমার সাহা, গাইবান্ধা জেলা ডিবি অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, অফিসার ইনচার্জ গোবিন্দগঞ্জ সামছুল আলম শাহ, তদন্ত অফিসার বুলবুল ইসলাম, গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ নূর আলম সিদ্দিক, পলাশবাড়ী অফিসার ইনচার্জ মাসুদ রানা, তদন্ত অফিসার দিবাকর অধিকারী, গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও মোহনা টিভির ব্যুরো চিফ এস, এম রাসেল কবিরসহ অনেকে।


গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন বলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ, পলাশবাড়ী, ধাপেরহাট পর্যন্ত ৩২ কিলোমিটার হাইওয়ে রাস্তা রয়েছে। এই আসন্ন পবিত্র ঈদ উল আজহায় যে সব মানুষ নাড়ীর টানে, বাড়ির টানে, আত্বীয়স্বজন এর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে দূর দুরান্ত থেকে আসে। ট্রাফিক ব্যবস্থাপনার মাধ্যমে তাদের যেন একটা নিরাপদ ঈদ যাত্রা উপহার দিতে পারি এবং তারা যেন সঠিকভাবে ঈদের আনন্দ উপভোগ করতে পারে সে প্রত্যয় আমাদের। যাত্রীবাহী বাস, পশুবাহী ট্রাক আছে তাদের নিরাপত্তার জন্য মালিক শ্রমিকসহ ৩৫টি পয়েন্টে আমাদের পেশাদারিত্ব পুলিশের সাথে আনসার বাহিনীর সদস্য রয়েছে।


বিবার্তা/খালেক/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com