ছাত্রফ্রন্ট গাইবান্ধা জেলা শাখার মানববন্ধন ও সমাবেশ
প্রকাশ : ২২ জুন ২০২৩, ২১:৪৬
ছাত্রফ্রন্ট গাইবান্ধা জেলা শাখার মানববন্ধন ও সমাবেশ
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাত কলেজে গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রফ্রন্ট নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে ২২ জুন, বৃহস্পতিবার সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে শহরের ডিবি রোড গানাসাস মার্কেটের সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।


সংগঠনের জেলা সভাপতি পরমানন্দ দাসের সভাপতিত্বে মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি কলেজ শাখা সভাপতি কলি রাণী বর্মন, সাধারণ সম্পাদক কামরুল হাসান বসুনিয়া, সংগঠক পল্লব কুমার, মোখলেছুর রহমান প্রমুখ।


বক্তারা সাত কলেজে গণতান্ত্রিক আন্দোলনে ন্যাক্কারজনক হামলা গ্রেফতার এর প্রতিবাদ জানান এবং কেন গণতান্ত্রিক আন্দোলন, মত প্রকাশের স্বাধীনতা হরণকারী এ সরকারের পেটোয়া বাহিনীর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান।


বক্তারা অবিলম্বে গণতান্ত্রিক আন্দোলনে গ্রেফতারকৃত ছাত্রফ্রন্ট নেতাকর্মীদের মুক্তির দাবি জানান। ২১০ দিন ক্লাস, অ্যাকাডেমিক ক্যালেন্ডার চালু, স্বতন্ত্র পরীক্ষার হল নির্মাণ করে পর্যাপ্ত ক্লাস চালু সেশন জট নিরসন, ন্যায় সংগত সকল আন্দোলনে পুলিশি নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদ জানান। সেইসাথে সকল ন্যায্য আন্দোলনে ছাত্র সমাজকে প্রতিবাদে শামিল হওয়ার আহ্ববান জানান।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com