গৌরীপুরে নাদিমের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ
প্রকাশ : ১৮ জুন ২০২৩, ১৭:৩৯
গৌরীপুরে নাদিমের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িতদের দ্রুত বিচার আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানিয়েছে গৌরীপুরের সাংবাদিকরা।


এ সময় তারা সাগর-রুনিসহ সারা দেশে চাঞ্চল্যকর বিভিন্ন সাংবাদিক হত্যার বিচার না হওয়ায় উদ্বেগ প্রকাশ করে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি জানান।


১৮ জুন, রবিবার বিকাল ৪টায় ঘণ্টাব্যাপী গৌরীপুর প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে এ দাবি করা হয়। কর্মসূচিতে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল।


সাধারণ সম্পাদক আবু কাউসার চৌধুরী রন্টির সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি আলী হায়দার রবিন, সাবেক সভাপতি ম নুরুল ইসলাম বেগ, ফারুক আহাম্মেদ, কমল সরকার, শফিকুল ইসলাম মিন্টু, সহ-সাধারণ সম্পাদক শেখ বিপ্লব, কোষাধ্যক্ষ শামীম খান, সাবেক সহ-সভাপতি মো.হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, তিরক রায়, ফারুক আহাম্মেদ, সাংবাদিক কাজী আব্দুল্লাহ আল আমিন, সাংবাদিক আরিফ আহাম্মেদ, রাকিবুল ইসলাম, উবায়দুর রহমান, শাহজাহান কবির, মো. হুমায়ুন কবির সুমন, সুপক রঞ্জন, মোস্তাফিজুর রহমান প্রমুখ।


বক্তারা বলেন, অ‌বিল‌ম্বে এই হত্যাকাণ্ডের মূল‌ হোতা বাবু চেয়ারম্যান, তার ছে‌লে সহ অন্যান্যদের দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসি দিতে হবে। এছাড়া সেখানকার প্রশাসনের যারা দায়িত্বে অবহেলা করেছেন, তাদের দায়িত্বে অবহেলার জন্য প্রত্যাহার করতে হবে। তারা আন্তরিক থাকলে এ হত্যাকাণ্ড এড়ানো যেত। একই সাথে সাংবাদিকরা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা এবং সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি জানান।


বিবার্তা/হুমায়ুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com