সাভারে ছাত্রলীগ-কাউন্সিলর সংঘর্ষ
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৮:০৮
সাভারে ছাত্রলীগ-কাউন্সিলর সংঘর্ষ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাভারে ছাত্রলীগ ও কাউন্সিলরের লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় উভয় গ্রুপের মধ্যে অন্তত দশ জন আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।


১১ জুন, রবিবার রাতে সাভার পৌর এলাকার বাড্ডা এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড্ডা এলাকায় ড্রেজার মেশিন বসিয়ে বালু তোলাকে কেন্দ্র করে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক ও সাভার পৌর সভার এক নং ওয়ার্ডের কাউন্সিলর রমজান আহমেদের লোকজনের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের অন্তত দশ জন আহত হয়। এসময় বিভিন্ন স্থাপনাও ভাঙচুর করা হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এ ঘটনায় কাউন্সিলরের অনুসারী সুজন মিয়া বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সাভার
মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন।


অভিযোগপত্রে সাভার পৌরসভার আরাপাড়া এলাকার ইঞ্জিনিয়ার ইউসুফ আলীর ছেলে ও সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক(৩৫), একই এলাকার মতিন মিয়ার ছেলে ও সাভার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন টিপু (৩০), নজরুল (৩৬), আল আমিন (৩২), আরিফ (২৪), শামীম(২৭) ও শিমুল (৩০) ছাড়াও অজ্ঞাত ৩০ জনকে অভিযুক্ত করা হয়েছে।


এ ব্যাপারে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে
রয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।


বিবার্তা/শরিফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com