হিলিতে মাদকসহ আটক ২
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৭:৩২
হিলিতে মাদকসহ আটক ২
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে পুলিশের সাঁড়াশি অভিযানে মাদকদ্রব্য এক হাজার পিস ট্যাপেন্টাডলসহ দুই জনকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।


১২ জুন, সোমবার দিবাগত রাত ১২টায় হিলি-ঘোড়াঘাট সড়কের হিলি পানামা পোর্টের ৪নং গেট সংলগ্ন সড়কের উত্তর পাশে পুরাতন মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে পিছনের কেবিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য আটক করেছে পুলিশ।


আটককৃত মিলন মিয়া (৩০) পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার দক্ষিণ দাউদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে এবং অন্তর মোল্লা (২০) হাকিমপুর থানা শহরের ধরন্দা এলাকার ওমেদ শেখের ছেলে।


বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া।


তিনি জানান, সীমান্তবর্তী হাকিমপুর থানাকে শতভাগ মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গোপন সংবাদে জানতে পারি হিলি ঘোড়াঘাট মহাসড়কে মালবাহী ট্রাকে করে মাদকদ্রব্য নিয়ে যাচ্ছে মাদক ব্যবসায়ীরা। এমন সংবাদের ভিত্তিতে থানার এসআই সাদ্দাম হোসেন ও সঙ্গীয় ফোর্স হিলি পোর্টের ৪নং গেটের সামনে সড়কের উত্তর পাশে সন্দেহভাজন পুরাতন মালবাহী ট্রাকে অভিযান চালায়। এসময় ট্রাকের পিছনের কেবিনে অভিনব কৌশলে লুকিয়ে রাখা ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আসামিদের আটক করা হয়েছে। আসামিদের ব্যবহারকৃত মালবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে।


আটকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি। হাকিমপুর থানা মামলার নং ০৫।


বিবার্তা/রাব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com