গাইবান্ধায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ
প্রকাশ : ২৭ মে ২০২৩, ১৯:২৯
গাইবান্ধায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য, ষড়যন্ত্রমূলক অপরাজনীতির প্রতিবাদে গাইবান্ধায় শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


২৭ মে, শনিবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় পৌরপার্ক চত্বরে এক শান্তি সমাবেশ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর বিভাগীয় সমন্বয়ক সুজিত রায় নন্দী।


বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।


গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, শাহ মইনুল ইসলাম শিল্পু, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকার, শহিদুল ইসলাম আবু, অ্যাড. সিদ্দিকুল ইসলাম রিপু, মাহবুব আলম , পিয়ারুল ইসলাম, শাহ সারোয়ার কবীর, আমিনুর জামান রিংকু, রেজাউল করিম রেজা, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, ওমর ফারুক রুবেল, সাইফুল আলম সাকা, তানজিমুল ইসলাম জামিল প্রমুখ।


মফিজুল হক সরকার বলেন, আওয়ামী লীগ মুক্তিযোদ্ধার দল। বিএনপির জন্ম হয়েছে ক্যান্টনমেন্টে। তারা ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনার বিপক্ষ অবস্থান নেয়। তারা পাকিস্তানি রাজনীতির ভাবধারা প্রতিষ্ঠা করে। তারা সন্তাস ও জঙ্গিবাদের মদদ দেয়। বিএনপি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার হত্যার চেষ্টা চালায়। আওয়ামী লীগ তিন তিনবার ক্ষমতায় এসে বিশ্বের দরবার বাংলদেশকে উন্নয়নের মডেলে পরিণত করেছে। কিন্তু এই দেশের কোন উন্নয়ন বিএনপির চোখে পড়ে না।


বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হুমকিদাতা এবং ষড়যন্ত্রকারীদের বিচার দাবি করেন। বক্তারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখারও আহবান জানান।


বিবার্তা/আনোয়ার/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com