পিরোজপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৩, ১৬:৪২
পিরোজপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুর জেলায় অগ্নিকাণ্ডে বাড়িঘর ও ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ৫৬ জনকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ সময়  প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। 


রবিবার (৩০ এপ্রিল) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুদানের চেক বিতরণ করা হয়।


চেক বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট কানাই লাল বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা গৌতম চৌধুরী, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, উপকারভোগী মাহবুবুল আলম ও রীনা বেগম।


পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তাঁর মানবিক মনোভাব থেকে অগ্নিদুর্গতদের জন্য তার ব্যক্তিগত তহবিল থেকে এ অনুদান প্রদান করেছেন। এ অনুদানের অর্থ বিকাশের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিজে উপকারভোগীদের কাছে পৌঁছে দেওয়ার ইচ্ছা ছিল। কিন্তু উপকারভোগীদের অনেকের নিজস্ব বিকাশ নম্বর থাকায় তা সম্ভব হয়নি। তারপরও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে জেলা প্রশাসনের মাধ্যমে এই অর্থ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হাতে পৌঁছে দিতে পেরে আমরা কৃতার্থ।


বিবার্তা/তাওহিদুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com