গুরুদাসপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ২২:১৩
গুরুদাসপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
গুরুদাসপুর প্রতিনিধি, নাটোর
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে আবু তাহের (২৬) নামের এক ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে জখম করেছে দৃর্বৃত্তরা। এসময় গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রলীগ নেতাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


২০ ফেব্রুয়ারি, সোমবার দুপুর দুইটার দিকে গুরুদাসপুর পৌর সদরের ফায়ার সার্ভিসের সামনে ওই হামলার ঘটনা ঘটে। হামলার পর শহরে পুলিশি টহল জোরদার করা হয়।


আহত আবু তাহের পৌরসদরের চাঁচকৈড় কাচাড়িপাড়া মহল্লার সলেমান আলীর ছেলে। তিনি গুরুদাসপুরের বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। হামলার ঘনটায় গুরুদাসপুর থানায় হত্যাচেষ্টা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


প্রত্যক্ষদর্শী আব্দুল গণি, নোহাস ও মামুন মোল্লা জানান, সোমবার দুপুরে ফায়ার সার্ভিসের পাশের পুকুর পাড়ে দাঁড়িয়ে ছিলেন ছাত্রলীগ নেতা আবু তাহের। এসময় তাহেরের ওপর অতর্কিতভাবে হামলা চালান তিনজন। তাদের হাতে হাতুড়ি, চাইনিজ কুড়াল এবং হাঁসুয়া ছিল। পরে তারা এগিয়ে গেলে হামলাকারীরা সিএনজিযোগে পালিয়ে যায়।


হামলাকারীরা হলেন- হেলাল সরদার (৩৫), শিশির সরদার (২৮) এবং সম্রাট (৩২)। হামলাকারীরা গুরুদাসপুর পৌর সদরের খামারনাচকৈড় মহল্লার বাসিন্দা, জানান আব্দুল গণি, নোহাস ও মামুন মোল্লা।


গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাজিব হোসেন জানান, আহত আবু তাহেরের মাথার তিন জায়গায় আঘাত রয়েছে। বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। মাথায় আঘাত থাকায় তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।


ছাত্রলীগ নেতা আবু তাহের জানান, সপ্তাহখানেক আগে একটি টেন্ডার নিয়ে হেলালের সাথে তার বাকবিতণ্ডা হয়। ঘটনার পর থেকে তাকে হত্যার হুমকি দিয়ে আসছিলেন হেলাল। হামলাকারীরা সবাই বিএনপির কর্মী, দাবি আবু তাহেরের।


তবে হামলাকারীরা পলাতক থাকায় তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।


গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন জানান, ঘটনার পর থেকে শহরে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে থাকায় হামলা পরবর্তী সময়ে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। এঘটনায় নিয়মিত মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/রাজু/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com