বগুড়ায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৪
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৮
বগুড়ায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৪
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় অস্ত্র ও মাদকবিরোধী অভিযানে শহরের বিভিন্ন স্থান থেকে ৭৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ৯টা থেকে সোমবার ভোর পর্যন্ত এই অভিযান পারিচালিত চালানো হয়।


সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া সদর থানায় সংবাদ সম্মেলন করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ।


এসময় তিনি জানান, রাতভর অভিযান চালিয়ে ৭৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে মাদক মামলায় ৩৪ জন, তালিকাভুক্ত মাদক কারাবারি ৫ জন, ধারালো বার্মিজ চাকুসহ ৩ জন ও ২৯ জনকে গ্রেফতারি পরোয়ানায় গ্রেফতার করা হয়েছে। এছাড়াও গ্রেফতারের মধ্যে সন্দেহভাজন রয়েছে আরো ৩ জন। বগুড়া সদর থানা পুলিশ এই অভিযানে ২৩৫ পিস ট্যাপেন্টাডল, ২৫০ গ্রাম গাঁজা, ১০পিস ইয়াবা ও ৫ লিটার চোলাইমদ উদ্ধার করেছে।


তিনি বলেন, এসব ঘটনায় মামলা দায়ের হয়েছে ১২টি। এছাড়াও বার্মিজ চাকুসহ ৩ জন গ্রেফতারে ঘটনায় মামলা হয়েছে ২টি। এদিকে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সদর থানা এলাকায় অভিযান চালিয়ে ৪০০পিস ইয়াবাসহ ৯ জনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে ৪টি। গ্রেফতারকৃত ৭৪ জনের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের শেষে সোমবার দুপুর ২টায় আদালতে পাঠানো হয়েছে।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী ও ওসি (তদন্ত) বাবু কুমার সাহা।


এর আগে, রবিবার রাত সাড়ে ৯টায় বগুড়া সদর থানা এলাকায় মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধারে অভিযান শুরু করে পুলিশ। সোমবার ভোর পর্যন্ত চলা এই অভিযানে পুলিশের ২৭ টি দলে দুই শতাধিক সদস্য অংশ নেন। বগুড়া সদর থানা এলাকার ১১ ইউনিয়ন ও পৌর এলাকার ৮টি পুলিশ ফাঁড়িতে পরিচালনা করা হয় এই অভিযান।


বিবার্তা/রাহেনুর/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com