ব্যবসায়ীকে কুপিয়ে ৩ লাখ টাকা ও বিকাশের ৫টি মোবাইল ছিনতাই
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:০৭
ব্যবসায়ীকে কুপিয়ে ৩ লাখ টাকা ও বিকাশের ৫টি মোবাইল ছিনতাই
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মশিউর রহমান বিপ্লব (৫২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে ৩ লাখ টাকা ও বিকাশের ৫টি মোবাইল ছিনতাই করেছে দুর্বৃত্তরা।


মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ উপজেলা পরিষদ কমপ্রেক্সের ভেতরে এ ঘটনা ঘটে।


আহত ব্যবসায়ী মশিউর রহমান বিপ্লব ওই এলাকার মৃত শামছুল হক ভুঁইয়ার ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানান, সদরের তুষভান্ডার বাজারে আল আমিন এন্টারপ্রাইজ নামক একটি প্রতিষ্ঠান দিয়ে মুদি ও বিকাশের ব্যবসা করতেন ব্যবসায়ী মশিউর রহমান বিপ্লব। প্রতিদিনের মত মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে উপজেলা পরিষদ চত্বরে ইউএনওর বাসার সামনের সড়ক দিয়ে বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সামনে সড়কে বাঁশের খুঁটি ফেলা ছিল। এটি সড়ানোর সময় পেছন দিক থেকে ছিনতাইকারী চক্রটি তার মাথায় আঘাত করে।


এতে মশিউর অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে তার পকেটে থাকা ৩ লাখ টাকা ও বিকাশের ৫টি মোবাইল নিয়ে পালিয়ে যায় চক্রটি। পরে তার স্ত্রী মোবাইলে ফোন করলে কেউ ফোন না ধরায় স্বামীর খোঁজে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বের হলে সড়কে মশিউরকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তিনি। তাকে স্থানীয়দের সহায়তায় প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে, পরে উন্নত চিকিৎসার জন্য রংপুরে ডক্টর ক্লিনিকে ভর্তি করেন।


এ ঘটনায় আহত ব্যবসায়ীর ভাই বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


কালীগঞ্জ থানার ওসি গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। চক্রটিকে শনাক্ত করতে তদন্ত চলছে। উপজেলা পরিষদ চত্বরের ভেতরে এমন ঘটনার দুঃসাহস দেখানো চক্রটিকে শনাক্ত করতে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com