নড়াইলে মাদক সেবন ও জুয়া খেলায় আটক ৪
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৫১
নড়াইলে মাদক সেবন ও জুয়া খেলায় আটক ৪
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে কেউ করেন ঠিকাদারি, কেউ করে পোলিিট্র খামার, কেউ আবার পরিবহন চালক। তারা সকলেই দিনের বেলায় টাকা উপার্জনের জন্য মরিয়া হয়ে ছটেন। কিন্তু রাত হলেই তাদের চিত্র ভিন্ন। একত্রিত হয়ে বসায় জুয়ার আসর। টাকার ছড়াছড়ির পাশাপাশি চলে মাদক সেবন।


গত রোববার (১২ ফ্রেরুয়ারি) রাতে অভিযান চালিয়ে লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামের পোলট্রি খামারি সোহেল রানা (৪০), নড়াইল সদরের বুড়িখালী গ্রামের পরিবহন চালক আলমগীর মোল্যা (৩৬), একই গ্রামের ঠিকাদার আমিনুর শেখ (৪২) এবং হুমায়ুন কবির (৩৬) কে নড়াইল ডিবি পুলিশ আটক করেছে । 


পুলিশ সূত্রে জানা যায়, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম নিজস্ব সোর্সের মাধ্যমে জানতে পারে বুড়িখালী এলাকায় একটি বাড়িতে জুয়ার আসর বসেছে। এ সময় তিনি দলের সদস্যদের নিয়ে তাৎক্ষণিক ভাবে অভিযান চালিয়ে নারগিস বেগমের রান্নাঘর থেকে মাদক সেবনরত অবস্থায়  চার জুয়াড়িকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে  নগদ ৩০ হাজার ২০০ টাকা, ৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম গাঁজা, তাস ও ১টি মোবাইল জব্দ করা হয়।


এ ব্যাপারে নড়াইল জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় মাদক ও জুয়া আইনে নিয়মিত মামলা দায়ের হয়েছে। তাদের আজ দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। # 


বিবার্তা/শরিফুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com