কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় অন্তসত্বা নারীসহ নিহত ২
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৪৪
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় অন্তসত্বা নারীসহ নিহত ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক অন্তসত্বা নারীসহ ২ জন নিহত হয়েছেন।


১১ ফেব্রুয়ারি, শনিবার সন্ধ্যায় কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুষ্টিয়া মেডিকেল কলেজের সামনে ড্রাম ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী টুম্পা খাতুন (৩০) নামে অন্তসত্বা এক নারী নিহত হয়। তার বাড়ি জেলার খোকসা উপজেলার কমলাপুর গ্রামে।


অপরদিকে, সকাল ১০টার দিকে খোকসার ওসমানপুর ইউনিয়নের রমানাথপুর আরশেদমোড়ে ইট ভাটার কাজে ব্যবহৃত স্যালো ইঞ্জিনচালিত বাটাহাম্বা গাড়ির ধাক্কায় জনি মোল্লা (৩২) নামে এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন। তিনি খোকসার ওসমানপুর ইউনিয়নের রমানাথপুর এলাকার টিপু মোল্লার ছেলে। এঘটনার পর বিক্ষুব্ধ জনতা মিজু আরাফ ব্রিকস নামের ইটভাটা ভাঙচুর করে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, জনি সকালে মোটরসাইকেল যোগে কাজের জন্য রওনা হয়ে রমানাথপুর আরশেদমোড় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মিজু আরাফ ব্রিকস এর স্যালো ইঞ্জিনচালিত বাটাহাম্বা গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় বাটাহাম্বা গাড়ির চালক জামাল শেখ ঘটনাস্থল থেকে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ভাটায় গাড়ি রেখে পালিয়ে যান। সংবাদ পেয়ে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই ইটভাটা ভাঙচুর করে।


দুর্ঘটনার বিষয়ে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ইটভাটার গাড়ির ধাক্কায় একজন শ্রমিক নিহত হয়েছেন। নিহতের মরদেহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্বজনদের অনুরোধে পরিবারের হেফাজতে দেয়া হয়েছে।


বিবার্তা/শরীফুল/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com