শিরোনাম
‘আমার এমপি ডটকমে’নাগরিকের প্রশ্নের জবাব দিলেন এমপি রবি
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০১৭, ১৮:৫০
‘আমার এমপি ডটকমে’নাগরিকের প্রশ্নের জবাব দিলেন এমপি রবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি রাস্তা পাকাকরণের আওতায় নেয়ার জন্য উন্নয়ন প্রকল্প নেয়া হয়েছে বলে জানিয়েছেন।


জনগণ ও সংসদ সদস্যদের মধ্য যোগাযোগ স্থাপনকারী ওয়েব সাইট আমার এমপি ডট কমের মাধ্যমে এক নাগরিক যোগাযোগ করার পর শনিবার তিনি এ কথা জানান।


সম্প্রতি সাতক্ষীরার বাসিন্দা আব্দুল আজিজের স্থানীয় একটি বিভিন্ন রাস্তার দুরবস্থার বিবরণ আমার এমপি ওয়েবাসাইটে তুলে ধরে তা পাকাকরণের জন্য সংসদ সদস্যের সুদৃষ্টি কামনা করেন।


করা এক প্রশ্নের জবাবে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় এ সাংসদ অতি অল্প সময়ের মধ্যে এসব সমস্যার সমাধান করবেন বলে জানান।


আব্দুল আজিজের প্রশ্ন ছিল : ‘সাংসদ মহোদয়, আপনি কি কখনো খেয়াল করেছেন সাতক্ষীরার রাস্তাঘাটের কী বেহাল দশা? যশোর থেকে সাতক্ষীরার যে প্রধান সড়কটি সেটি তো এখন চলাচলের একেবারই অনুপযুক্ত হয়ে পড়েছে আর অভ্যন্তরীণ রাস্তার কথাতো বাদই দিলাম। আমরা কি এ জনদুর্ভোগ থেকে আদৌ কোন পরিত্রাণ পাবো? ’


সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির উত্তর : ‘রাস্তাঘাটের বেহাল দশা নিয়ে প্রশ্ন করার জন্য আব্দুল আজিজকে ধন্যবাদ। আপনি নিশ্চয় অবগত আছেন, আমি সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ইতিমধ্যে আমার সংসদীয় এলাকার বিভিন্ন রাস্তা পাকাকরণ ও সংস্কারের কাজ অব্যাহত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যআয়ের দেশে উপনীত হচ্ছে। দেশের প্রত্যেক সেক্টরে চলছে উন্নয়নের মহাযজ্ঞ তার অন্যতম একটি বিভাগ হলো স্থানীয় সরকার বিভাগ। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী গ্রামীণ অবকাঠামো উন্নয়নে দেশের প্রত্যেকটি গ্রামীণ কাঁচা রাস্তা, আদা-পাকা রাস্তা পাকাকরণের আওতায় নেয়ার জন্য উন্নয়ন প্রকল্প নেয়া হয়েছে। তবে, যশোর থেকে সাতক্ষীরার যে প্রধান সড়কটি কথা বলেছেন সেটি আমার নির্বাচনী এলাকার মধ্যে না হলেও আমি ইতিমধ্যে সরকারের বিভিন্ন মহলে এ ব্যাপারে কথা বলেছি। আমি আশা করি, অতি অল্প সময়ের মধ্যে এসব সমস্যার সমাধান লক্ষ্য করতে পারবেন।


বিবার্তা/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com