শিরোনাম
ফুল, মিষ্টি নিয়ে আ.লীগ কার্যালয়ে সেই মোহাম্মদ আলী
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৭, ২২:৩৫
ফুল, মিষ্টি নিয়ে আ.লীগ কার্যালয়ে সেই মোহাম্মদ আলী
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গেলেন মোহাম্মদ আলী সরকার।


শনিবার রাত ৮টার দিকে তিনি ফুল ও মিষ্টি নিয়ে দলীয় কার্যালয়ে যান। এ সময় উপস্থিত আওয়ামী লীগের নেতারা তাকে স্বাগত জানান।


এরপর নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার নগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ উপস্থিত নেতাকর্মীদের মুখে মিষ্টি তুলে দেন। এএইচএম খায়রুজ্জামান লিটন, ডাবলু সরকারসহ উপস্থিত অন্য নেতারাও এ সময় মোহাম্মদ আলী সরকারকে মিষ্টি মুখ করান।


গত ২৮ ডিসেম্বরের জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলী সরকার বিপুল ভোটে জয়লাভ করেন। তবে নির্বাচনে দল থেকে তাকে সমর্থন দেয়া হয়েছিল না। কিন্তু তিনি নির্বাচিত হন। এরপর দলের আমন্ত্রণে শনিবারই প্রথম দলীয় কার্যালয়ে যান তিনি।


এ সময় নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচনের সময় আমাদের হয়তো একটু দূরত্ব তৈরি হয়েছিল। কিন্তু যেদিন থেকে মোহাম্মদ আলী সরকার নির্বাচিত হয়েছেন, সেদিন থেকেই আমাদের সেই দূরত্ব দূর হয়েছে। মোহাম্মদ আলী সরকার আওয়ামী লীগের বাইরের কেউ না। তিনি দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করছেন। রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ-দুই জেলার আওয়ামী লীগেই তার অসামান্য অবদান। নির্বাচিত হওয়ায় আমরা তাকে অভিনন্দন জানাই। এখন থেকে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবো। তাকে সফল চেয়ারম্যান হিসেবে গড়ে তুলতে দলের পক্ষ যা যা করা দরকার, আমরা করবো।


সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, মোহাম্মদ আলী সরকার বিপুল ভোটে জয়ী হয়ে আজ আমাদের মাঝে এসেছেন। আমরা তাকে স্বাগত জানাই। কোনো ভেদাভেদ নয়, আমরা ঐক্যবদ্ধভাবে জেলার উন্নয়ন করতে চাই। দলের পক্ষ থেকে আমরা তাকে সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুত আছি।


এ সময় নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তিনি সবাইকে নিয়েই জেলা পরিষদ চালাবেন। সবাইকে নিয়েই গড়তে চান একটি আদর্শ জেলা পরিষদ। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে রাজশাহীতে উন্নয়নের জোয়ার বয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।


এ সময় অন্যদের মধ্যে নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য নাইমুল হুদা রানা, আবদু সালাম, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন, মোহাম্মদ আলী কামাল, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহসান লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রিমন/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com