শিরোনাম
আ.লীগ নেতা খুন: জাসদ নেতার নামে মামলা
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ০০:৪৩
আ.লীগ নেতা খুন: জাসদ নেতার নামে মামলা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান সাবু খুনের ঘটনায় মিরপুর উপজেলা জাসদের সহ-সভাপতি ও আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে। রবিবার সকালে কুষ্টিয়ার মিরপুর থানায় নিহতের ভাই হাবিবুর রহমান বাদী হয়ে এ মামলাটি করেন।


মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের পল্লী চিকিৎসক লুৎফর রহমান সাবু হত্যার ঘটনায় নিহতের ছোট ভাই হাবিবুর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। আমবাড়িয়া ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনকে প্রধান আসামি করে এজাহারে আরো ১২ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও অজ্ঞাত ৮-১০ জনকেও আসামি করা হয়েছে।


উল্লেখ্য, গত ১১ জানুয়ারি কুষ্টিয়ার মিরপুরে সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া লুৎফর রহমান সাবুকে উপজেলার আমবাড়িয়া গোরস্থানের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। ওই খুনের ঘটনায় জাসদ নেতারা সরাসরি জড়িত দাবি করে আসছে স্থানীয় আওয়ামী লীগ।


খুনের ঘটনায় তাৎক্ষণিক উপজেলা জাসদের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মিলনের বাড়িতে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ আওয়ামী লীগ কর্মী ও নিহতের স্বজনেরা। ওইদিন বিকালে হত্যার প্রতিবাদে মিরপুর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল থেকে বিক্ষুব্ধ নেতাকর্মীরা জাসদ কার্যালয়ে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয়।


বিবার্তা/শরীফুল/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com