শিরোনাম
কী আছে আজকের রাশিচক্রে?
প্রকাশ : ১৩ জুলাই ২০১৭, ১০:৪১
কী আছে আজকের রাশিচক্রে?
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আজ ১৩ জুলাই। আজকের এই তারিখে জন্মগ্রহণ করলে পাশ্চাত্যমতে সে কর্কট রাশির জাতক-জাতিকা। জন্ম তারিখ দেখে আপনিও মিলিয়ে নিন আজকের রাশিচক্রে কি আছে আপনার ভাগ্যে। আজ চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানানো হলো।


মেষ
আজ ব্যবসায় লাভ থাকলেও টাকা পয়সা অপপ্রচার হওয়ার সম্ভবনা আছে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি।


বৃষ
আজ ঘরের পরিবেশ অনুকুল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমন হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভপ্রদ।


মিথুন
চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভালো। সন্তানদের কোনো কিছু নিয়ে মনে উদ্বিগ্নতা থাকবে প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে।


কর্কট
আপনার মুখ মিষ্টতা আজ আপনাকে সকলের কাছে খুব জনপ্রিয় করে তুলবে। কোনো সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। সমুদ্র ভ্রমন হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা।


সিংহ
আজ আধ্যাত্মিক কোনো কিছু প্রচার করতে হতে পারে। কর্ম ক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে।


কন্যা
প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য কোনো কারণে মুখ উজ্জ্বল হবে।


তুলা
অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আশা কোনো কাজ ভেস্তে যেতে পারে। উচ্চ শিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভালো হবে। চক্ষু পীড়া।


বৃশ্চিক
আজ ভালো কোনো চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে বেড়াবে। ভাই ভাই অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভালো। বাড়িতে আত্মীয়ের সমাবেশ।


ধনু
আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কর্মদক্ষতায় চাকুরীর স্থানে সুনাম অর্জন করতে পারবে। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি।


মকর
আজ যে কোনো কাজের চেষ্টা করতে পারেন ফল শুভ হবে। বাড়িতে কারোর বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সাথে ধৈর্য্য বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনা।


কুম্ভ
আজ সারা দিন কোনো ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। স্ত্রীর জন্য বিশেষ কোনো কাজের সুযোগ পাবেন। দুরবস্থা যুক্ত কারোর পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতা।


মীন
অনেকদিনের পরে থাকা কোনো অসুস্থ্যতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী কোনো ব্যক্তির সঙ্গে ধর্ম আলোচনা। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমন হতে পারে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com