শিরোনাম
রাশিফলে জেনে নিন কেমন যাবে আজ
প্রকাশ : ২৫ মার্চ ২০১৭, ০২:৪৫
রাশিফলে জেনে নিন কেমন যাবে আজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেষ : (২১ মার্চ – ২০ এপ্রিল)


বিভিন্ন সমস্যার কারণে মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে না। দুর্বল বোধ করতে পারেন। উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক বিষয়গুলোর উপর নজর দেওয়া প্রয়োজন। প্রেমযোগ শুভ।


বৃষ : (২১ এপ্রিল – ২১ মে)


সৃজনশীলতা ও উদ্ভাবনী শক্তি প্রকাশ পাবে। প্রেমিক বা প্রেমিকার সাহায্যে দৈনন্দিন জীবনের একঘেঁয়েমি দূর হবে। খরচ নিয়ন্ত্রণে রাখুন, অপ্রত্যাশিত খরচের আশঙ্কা আছে। পেটের সমস্যায় ভুগতে পারেন। নিজের খেয়াল রাখুন।


মিথুন : (২২ মে – ২১ জুন)


আজকের দিনটি অনুকূল হবে। সারাদিন আনন্দিত থাকবেন, কারণ কর্মক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। আর্থিক লাভের আশা রাখতে পারেন। বাড়িতেও শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে। শরীর সুস্থ থাকবে। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে।


কর্কট : (২২ জুন – ২২ জুলাই)


সামাজিক কাজে যোগ দিয়ে আনন্দিত হবেন। জীবিকা ক্ষেত্রে সুফল পাবেন। বন্ধুদের সঙ্গে দেখা করে ও সময় কাটিয়ে দিনটি আনন্দমুখর হয়ে উঠবে। দিনটি উপভোগ করতে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ মোটের ওপর শুভ।


সিংহ : (২৩ জুলাই - ২৩ আগস্ট)


যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নতুন প্রকল্প আজ স্থগিত রাখাই ভালো। সময়টি অনুকূল নয়। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে। তাই সেদিকে নজর দিন। প্রেমের ক্ষেত্রে দিনটি মোটামুটি কাটবে। শুভ দিক পশ্চিম।


কন্যা : (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)


দেরিতে হলেও কাজে সাফল্য পাবেন। তবে সহকর্মীদের কাছ থেকে কোনো সাহায্য পাবেন না। অবসর সময় কাটানোর ভ্রমণের সম্ভাবনা আছে। স্বাস্থ্যকে অবহেলা করবেন না। শরীরের যত্ন নিন এবং সময়ে চিকিৎসা করান। প্রেম ও দাম্পত্য যোগ শুভ।


তুলা : (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)


জীবনের সর্বক্ষেত্রে সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতনবৃদ্ধি ও পদোন্নতির আশা রাখতে পারেন। বাড়িতেও শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে। পরিবার প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। প্রেমযোগে সফলতার সম্ভাবনা ক্ষীণ। শুভ দিক উত্তর।


বৃশ্চিক : (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)


দিনটি সৌভাগ্যজনক ও অনুকূল। কাজে সাফল্য পাবেন। আর্থিক লাভের যোগ বর্তমান। বন্ধুরা সাহায্য করবে। বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শরীর ও মন একেবারে তরতাজা থাকবে। প্রেমে নতুন বাঁক আসতে পারে।


ধনু : (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)


গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো আজ না নেওয়াই ভালো। কথায় ও ব্যবহারে নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়িয়ে চলুন। অতিরিক্ত খরচের দিকে নজর দিন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান থাকুন। শরীরের যত্ন নিন। শুভ দিক পশ্চিম।


মকর : (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)


বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটাবেন। সুস্বাদু খাবার খাবেন। জিনিসপত্র কেনাকাটা করে আনন্দ পাবেন। তবে অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। পরিবার ও বন্ধুদের সঙ্গে মনোরম ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। প্রেমযোগ শুভ। আর্থিক যোগ শুভ।


কুম্ভ : (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)


মানসিক অস্থিরতা আপনাকে আজ ভোগাতে পারে। কর্মক্ষেত্রে তা বিভ্রান্তি সৃষ্টি করতে পারে। নতুন কোনো সম্পর্ক শুরু করার আগে ভাবুন। বাইরে যাওয়ার পরিকল্পনা আজ বাতিল করাই ভালো। মানসিক শান্তি পেতে ধ্যান করুন। শুভ দিক দক্ষিণ।


মীন : (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)


বাড়িতে ও অফিসে অনুকূল পরিবেশ বজায় থাকবে। পরিকল্পনা অনুযায়ী কাজে সাফল্য পাবেন। কাজের সূত্রে বাইরে যাওয়ার সম্ভাবনা আছে। বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে সময় কাটিয়ে দিনটি আনন্দমুখর হয়ে উঠবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com