সাকিব-তামিমকে এক করলো নগদ
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ১৯:৩৪
সাকিব-তামিমকে এক করলো নগদ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণার পর আলোচনার কেন্দ্রবিন্দুতে দেশের দুই সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান এবং তামিম ইকবাল৷ বিশ্বকাপ দলে তামিমের না থাকার পেছনে অনেকের কাঠগড়ায় সাকিব। তামিম-সাকিব রেষারেষিতে ড্রেসিংরুমেও অস্বস্তি। তবে বিশ্বকাপ শুরুর ঠিক আগের দিন নগদের বিজ্ঞাপনের এক ভিডিওতে সাকিব তামিমকে ফের একত্রে দেখে উচ্ছ্বসিত ভক্ত সমর্থক।


বন্ধুত্বের বন্ধন তারা ছিন্ন করেছেন বহু আগে। মাঠের পেশাদারির বাইরে সাকিব আল হাসান ও তামিম ইকবালকে এক ফ্রেমে দেখা যায় না বহুদিন। সর্বশেষ বিশ্বকাপ দল ঘোষণার সময় বরং দুজনের সম্পর্কের অবনতির চরম মাত্রা দেখা গেছে। তবে মাঠে সাকিব তামিম জুটি আর দেখা না গেলেও বিপণনের বাজারে তারা জুটি বেঁধেছেন।


বিশ্বকাপ শুরুর মাত্র একদিন আগে আজ দেশের অন্যতম বড় একটি মোবাইল ফাইন্যান্সিয়াল সেবাদাতা প্রতিষ্ঠান একটি বিজ্ঞাপনী ভিডিও সম্প্রচার করেছে। এতে দেখা যায় ড্রেসিংরুমে বিরোধ ভুলে আবার এক হচ্ছেন সাকিব-তামিম। ভিডিওতে আরও দেখা যায়, মোবাইল ব্যাঙ্কিং সার্ভিস ব্যবহার করে তামিমের পাওনা ৩০ টাকা পরিশোধ করছেন সাকিব।


এই ভিডিওতে আরও দেখা যায়, দেশের প্রয়োজনে আরও একবার বিরোধ ভুলে হাতে হাত মেলাচ্ছেন সাকিব-তামিম। নগদের এমন বিজ্ঞাপনের পরেও অবশ্য সহসা দেশের জার্সিতে এক হতে পারছেন না দেশের এই দুই বড় তারকা। অন্তত বিশ্বকাপে জরুরি পরিবর্তন না এলে তা হচ্ছেনা। তবে ভক্তদের আশা, বিশ্বকাপের পর সব ভুলে অন্তত এক হবেন সাকিব এবং তামিম।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com