ডেভিড ওয়ার্নারের বিদায়ী টেস্টে ম্যাচ ৩ জানুয়ারি
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৫:০৯
ডেভিড ওয়ার্নারের বিদায়ী টেস্টে ম্যাচ ৩ জানুয়ারি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘরের মাঠ সিডনিতে অস্ট্রেলিয়ার হয়ে নিজের শেষ টেস্ট খেলতে নামছেন ডেভিড ওয়ার্নার। ইতোমধ্যে পাকিস্তানের বিপক্ষে ২-০ ব্যবধানে সিরিজে এগিয়ে আছে তার দল। তৃতীয় ও শেষ টেস্ট শুরু হবে আগামী ৩ জানুয়ারি। তার আগে ম্যাচটির জন্য অজিদের একই স্কোয়াড ঘোষণা করা হয়েছে।


সিডনিতে হতে যাওয়া ম্যাচ দিয়ে ওয়ার্নার ১২ বছরের টেস্ট ক্যারিয়ারের ইতি টানবেন।


গত জুন মাসে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টেস্ট ক্যারিয়ার শেষ করার কথা জানিয়েছিলেন ওয়ার্নার। তার সেই চাওয়া পূর্ণ করতে পুরোদমে প্রস্তুত অস্ট্রেলিয়া। এ নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান নির্বাচক জর্জ বেইলি বলেন, ‘মেলবোর্নে খেলা একই স্কোয়াড রাখা হয়েছে সিডনি টেস্টের জন্যও। আমরা (পাকিস্তানকে) হোয়াইট ওয়াশ করার দিকে তাকিয়ে আছি। আমরা ডেভিড ওয়ার্নারের বিদায়ী টেস্ট ম্যাচ এবং তার বর্ণাঢ্য ক্যারিয়ার হোম গ্রাউন্ডে উদযাপন করতে চাই।’


এর আগে দীর্ঘদিন সাদা পোশাকে রানখরায় ভুগছিলেন ৩৭ বছর বয়সী এই তারকা ওপেনার। যে কারণে টেস্ট দলে তার জায়গা পাওয়া নিয়েও প্রশ্ন ওঠে। এরপরও ক্যারিয়ারের শেষটা তার চাওয়ামতো রেখেছে সিএ। যার প্রতিদানে সিরিজের প্রথম ম্যাচে পার্থে তিনি খেলেছিলেন ১৬৪ রানের এক অনবদ্য ইনিংস। যা তার দলকেও শক্ত অবস্থানে নিয়ে গিয়েছিল। যা স্বাগতিকদের এনে দেয় ৩৬০ রানের বিশাল ব্যবধানে জয়।


মেলর্বোনে পরের ম্যাচ অজিবাহিনী জিতেছে অধিনায়ক প্যাট কামিন্সের সামনে থেকে দেওয়া নেতৃত্বে। দুই ইনিংস মিলিয়ে ১০ উইকেট নিয়ে ম্যাচসেরা হন এই ডানহাতি পেসার। যেখানে শান মাসুদের পাকিস্তান পরাজিত হয় ৭৯ রানে। এর মাধ্যমে এক ম্যাচ হাতে রেখেই অস্ট্রেলিয়া সিরিজ দখলে নিয়েছে। ২০২১-২২ মৌসুমে অ্যাশেজ সিরিজে দায়িত্ব পাওয়ার পর থেকে কামিন্স এখন পর্যন্ত ১২ টেস্টের ১০টিতেই জয় পেয়েছেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com