বিশ্বকাপ মিশনে দেশ ছাড়ল টিম টাইগার্স
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৯
বিশ্বকাপ মিশনে দেশ ছাড়ল টিম টাইগার্স
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপের আর বাকি ৮ দিন। আইসিসির মেগা টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে সবার শেষে দল ঘোষণা করেছে বাংলাদেশ। ধোঁয়াশা, নাটকীয়তা, জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে তামিম ইকবালকে ছাড়াই ২৭ সেপ্টেম্বর, বুধবার বিকেল ৪টায় ভারতের উদ্দেশ্যে রওনা দিয়েছে বাংলাদেশের বিশ্বকাপ দল।


দলের সঙ্গে বেশ প্রাণোচ্ছ্বল সাকিবকেই দেখা গেছে। শরীফুল-মিরাজদের সঙ্গে হাসি-ঠাট্টায় মাততে দেখা যায় টাইগার অধিনায়ককে। দলের কোচিং স্টাফসহ অন্যরাও ছিলেন এ সময়।
সবাইকে বেশ আনন্দে দেখা গিয়েছে। দলের সঙ্গে যোগ দিয়েছেন বিশ্বকাপের জন্য টিম ডিরেক্টরের দায়িত্ব পাওয়া সাবেক বাংলাদেশ অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। দেশ ছাড়ার আগে টাইগার ক্রিকেটাররা হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আনুষ্ঠানিক ফটোসেশন করেছেন।


টাইগারদের স্কোয়াডে ৮ জন ক্রিকেটার রয়েছেন যারা এই প্রথমবারের মতো ওয়ানডে বিশ্বকাপ খেলতে যাচ্ছেন।


দেশ ছাড়ার আগে সংবামাধ্যমে সুজন বলেছেন, এক্সাইটিং একটা ক্রিকেট টিম। আমাদের অভিজ্ঞতা আছে, তারুণ্য আছে। একটা কথা সিনিয়র খেলোয়াড়েরাই বলছিল, এখন না পারলে কখন! আমিও মনে করি, এখন না পারলে কখন। এটাই আমাদের হাই টাইম।


ক্রিকেটভক্তদের কাছে দোয়াও চেয়েছেন সাবেক এই টাইগার ক্রিকেটার বলেন, বাংলাদেশ যখন খেলে, সারা দেশ খেলে। সবাই উৎসুক হয়ে তাকিয়ে থাকেন। অনেকে নামাজ পড়েন, দোয়া করেন। সেটাই থাকুক। আমাদের প্রতি বিশ্বাসটা থাকুক। অনেকে বলবে, অনেক ছোট ছেলে যাচ্ছে, ইয়াং নেম। কিন্তু এদের ভালো করার সামর্থ্য আছে বলেই নির্বাচকেরা ওদের নিয়েছে। আমাদেরকে বিশ্বাস করতে হবে, যে ১৫ জনকে নেওয়া হয়েছে এরাই সেরা দল। এটাই মানতে হবে। আস্থা রাখতে হবে। দেশবাসীকে এটাই বলব।


২৯ সেপ্টেম্বর, শুক্রবার গুয়াহাটির বারসাপারা ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। আগামী ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।


ভারতের মাটিতে আগামী ৫ অক্টোবর পর্দা উঠছে ত্রয়োদশ ওয়ানডে বিশ্বকাপ আসরের। বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে আরও দুদিন পর, ৭ অক্টোবর। ধর্মশালায় তাদের প্রথম ম্যাচের প্রতিপক্ষ আফগানিস্তান।


বিবার্তা/পুলক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com