২০২৪ সালেই ক্যারিয়ারের ইতি টানবেন রাফায়েল নাদাল
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ২১:৫৬
২০২৪ সালেই ক্যারিয়ারের ইতি টানবেন রাফায়েল নাদাল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

২২টি গ্র্যান্ডস্ল্যাম শিরোপা জয়ী স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল। কোমরের দুই দফা অস্ত্রোপচার শেষে এখন তিনি কোর্টে ফিরে আসার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবুও ফের আরেকবার মনে করিয়ে দিলেন আগামী বছরই হতে যাচ্ছে তার ক্যারিয়ার শেষ বছর।


এ সম্পর্কে নাদাল বলেন, আগেও বলেছি ২০২৪ সালই আমার সম্ভাব্য শেষ বছর। এখনো সেটাই ধরে রেখেছি। কিন্তু এখনো শতভাগ নিশ্চিত হতে পারছি না।


৩৭ বছর বয়সী নাদাল মে মাসে জানিয়েছিলেন জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনের সময় কোমরের ইনজুরিতে পড়ার পর তিনি শক্তিশালীভাবেই কোর্টে ফিরে আসার চেষ্টা করছেন।


১৮ সেপ্টেম্বর, সোমবার তিনি বলেছেন, আমি আবারো প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে খেলতে চাই। আমার এখন লক্ষ্য শুধুমাত্র ফিরে আসা, রোলা গাঁরো কিংবা অস্ট্রেলিয়ায় জয়ী হওয়া নয়। আমি কাউকে দ্বিধায় ফেলতে চাইনা। যে কঠিন পরিস্থিতিতে আমি পড়েছি তা সম্পর্কে অবগত আছি। এর মধ্যে সবচেয়ে বড় বাঁধা হলো আমার বয়স, অন্য বিষয়টি হলো শারীরিক সমস্যা। তবে সব কাটিয়ে আবারো কোর্টে ফেরার ব্যাপারে আমি আশাবাদী।


জুনে অস্ত্রোপচারের পর তা থেকে সেরে উঠতে নাদালের কমপক্ষে পাঁচ মাস সময় লাগবে। এর আগেও একবার কোমড়ে অস্ত্রোপচার করতে হয়েছে তাকে।
তথ্যসূত্র: এএফপি


বিবার্তা/পুলক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com