বাংলাদেশের প্রশংসায় এ বি ডি ভিলিয়ার্স
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১৭:০৫
বাংলাদেশের প্রশংসায় এ বি ডি ভিলিয়ার্স
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মহাদেশীয় শ্রেষ্ঠত্বের জমজমাট টুর্নামেন্ট এশিয়া কাপ আর মাত্র কদিনের মধ্যেই মাঠে গড়াবে। এ নিয়ে ভক্ত-সমর্থকদের মত উচ্ছ্বসিত সাবেক ক্রিকেটাররাও। অনেকেই এবারের আসর নিয়ে জানিয়েছেন মতামত। দক্ষিণ আফ্রিকান ব্যাটার এ বি ডি ভিলিয়ার্সও এর ব্যতিক্রম নন।


শুক্রবার (২৫ আগস্ট) নিজের ইউটিউব চ্যানেলে এশিয়া কাপ নিয়ে আলোচনা করেছেন ‘মিস্টার থ্রি সিক্সটি’ খ্যাত এই ক্রিকেটার। এ সময় এশিয়া কাপে বাংলাদেশকেও প্রশংসায় ভাসিয়েছেন এই প্রোটিয়া তারকা।


এশিয়া কাপ প্রসঙ্গে ডি ভিলিয়ার্স বলেন, ‘আমার মতে, এশিয়া কাপের বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা আন্ডারডগ হিসেবে খেলবে। যেকোনো আপসেট তারা ঘটিয়ে দিতে পারে। অন্যদিকে ছোট দলগুলো বাংলাদেশ, নেপালও ভালো করতে পারে। না, বাংলাদেশ এখন আর ছোট দল নয়, তারা বিগত কয়েক বছরে সেটা প্রমাণ করেছে।’


এবার ভারত-পাকিস্তানকে ফেবারিট হিসেবে রেখেছেন ডি ভিলিয়ার্স। তিনি বলেন, ‘পাকিস্তানের স্কোয়াডের দুই-একটি নামের সঙ্গে আমি সেভাবে পরিচিত নই, তবে তারা বেশ শক্তিশালী দল। আর বুমরাহ ফেরায় ভারতের জন্য ভালো হয়েছে। তবে, চাহালকে না দেখে আমি কিছুটা অবাক হয়েছি। ভারত অনেক শক্তিশালী দল।’


সব মিলিয়ে টুর্নামেন্টে সবার জন্যই সেরা হওয়ার সুযোগ রয়েছে বলে আশা করছেন ডি ভিলিয়ার্স। এছাড়া এশিয়া কাপকেই বিশ্বকাপের আগে দলগুলোর সেরা প্রস্তুতির মঞ্চ হিসেবে দেখছেন এই ব্যাটিং গ্রেট। আগামী ৩০ আগস্ট মুলতানে পাকিস্তান বনাম নেপালের ম্যাচ দিয়ে পর্দা উঠবে এশিয়া কাপের।


বিবার্তা/রিয়াদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com