পাকিস্তানের অধিনায়ক হিসেবে টিকে যেতে পারেন বাবর
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৩, ১৪:৫২
পাকিস্তানের অধিনায়ক হিসেবে টিকে যেতে পারেন বাবর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সার্বক্ষণিক প্রত্যাশার চাপ, সমালোচনা সহ্য করে পাকিস্তান ক্রিকেট দলের নেতৃত্ব দেওয়ার মতো কঠিন কাজ বোধ হয় আর নেই! আর সেই কঠিন কাজটি করতে গিয়ে পদে পদে বাধার সম্মুখীন হচ্ছেন সময়ের অন্যতম সেরা ব্যাটার বাবর আজমও।


বাবর আজম নেতৃত্ব হারাতে পারেন, এমন গুঞ্জন বেশ জোরেশোরেই শোনা যাচ্ছিল। এমনকি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাজাম শেঠিও পরিষ্কার করে বলেননি, বাবরই অধিনায়ক থাকছেন।


পিসিবি প্রধান সম্প্রতি জানিয়েছেন, বাবর অধিনায়ক থাকবে কিনা সেটি নির্ভর করছে আন্তর্জাতিক ক্রিকেটে দলের সাফল্যের ওপর। চলতি বছরই এশিয়া কাপ আর বিশ্বকাপের মতো বড় দুটি ইভেন্ট থাকলেও বাবরকে শুধু আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য অধিনায়ক ঘোষণা করা হয়েছে।


তবে এবার সুখবর আসতে পারে। কেননা পাকিস্তান ক্রিকেটের নতুন টিম ডিরেক্টর মিকি আর্থার নাকি বাবরকে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক দেখতে চান।


নাজাম শেঠি আগেভাগেই জানিয়ে রেখেছেন, নতুন অধিনায়ক কে হবেন, সেটিও ঠিক করবেন আর্থার। এই আর্থারই বাবরের ওপর ভরসা রাখছেন। ফলে ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত বাবরই অধিনায়ক থাকছেন, আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে শিগগিরই।


দায়িত্বে থাকা অবস্থায় বড় বড় বেশ কয়েকটি সাফল্য পেলেও বাবর আজমের নেতৃত্ব নিয়ে সমালোচনা অনেক দিনের। শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ রিজওয়ান এবং শাদাব খান নতুন অধিনায়ক হওয়ার দৌড়ে আছেন।


বিবার্তা/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com