আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে চমক দেখাবেন যারা
প্রকাশ : ৩০ মার্চ ২০২৩, ১২:১০
আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে চমক দেখাবেন যারা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইপিএল মাঠে গড়াতে আর মাত্র একদিন বাকি। আগামীকাল (শুক্রবার) আহমেদাবাদের নরেন্দ্র মোদি আন্তর্জাতিক স্টেডিয়ামে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুরু হতে যাচ্ছে জনপ্রিয় ক্রিকেট লীগ আইপিএলের ১৬তম আসর। ক্রিকেটের জমকালো আয়োজনে পারফর্ম করতে পারেন বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন তারকা।


সেই তালিকায় রয়েছেন রাশ্মিকা মান্ধানা, ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রুফ, তামান্না ভাটিয়ারা। যদিও সবই এখনো গুঞ্জন। তবে এরই মধ্যে বলিউড তারকা তামান্না ভাটিয়া ও সঙ্গীতশিল্পী অরিজিত সিংয়ের নাম ঘোষণা করেছে আইপিএল কর্তৃপক্ষ।


এবারের আইপিএল নানা দিক থেকেই বিশেষ। দীর্ঘ তিন বছর পর আইপিএল আবার হোম-অ্যাওয়ে ম্যাচের ফরম্যাটে ফিরছে। প্রতিটি দল তাদের ঘরের মাঠে প্রতিপক্ষের সঙ্গে একটি ম্যাচ খেলবে ও আরেকটি ম্যাচ সেই প্রতিপক্ষের ঘরের মাঠে গিয়ে খেলবে। আগামীকাল প্রথম ম্যাচে গত মৌসুমের চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটানস মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংসের।


তার আগেই স্থানীয় সময় বিকেল ছয়টা থেকে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। আইপিএলের তরফে টুইট করে জানানো হয়, অনুষ্ঠানে পারফর্ম করবেন তামান্না ভাটিয়া। বিখ্যাত বাহুবলী ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তামিল ও তেলুগু ছবির দুনিয়ায় বিখ্যাত নাম তামান্না।


আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আর কে কে পারফর্ম করবেন, তা নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, অভিনেত্রী রশ্মিকা মান্ধানা থাকতে পারেন উদ্বোধনে। আগে কোনো দিন এই অনুষ্ঠানে পারফর্ম করেননি পুষ্পার অভিনেত্রী। এছাড়া ক্যাটরিনা কাইফ অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। গানের তালে শ্রোতাদের মাতিয়ে তুলতে হাজির থাকবেন অরিজিত সিংও।


বিবার্তা/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com