নাটকীয় জয়ে শীর্ষে রোনালদোর আল নাসর
প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ০৯:৪৪
নাটকীয় জয়ে শীর্ষে রোনালদোর আল নাসর
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফুটবল মানেই মানেই উত্তেজনা। আর এই উত্তেজনা মানেই শুরু থেকে শেষ। আর যদি এমন হয় প্রিয় দল গোল খেয়ে ৯২ মিনিট কোন গোল পরিশোধ করতে পারেনি। তাহলেতো আসাভঙ্গ বলাই যায়। তবে ভক্তদের আসাভঙ্গ করেননি ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। ৯২ মিনিটে ৩-১ গোলে জিতেছে তার দল।


সৌদি প্রো লিগে শুক্রবার রাতে আল বাতিনের বিপক্ষে নাটকীয় এক জয় পেয়েছে রোনালদোর দল। এই জয়ে আল ইতিহাদকে সরিয়ে লিগে শীর্ষেও উঠে গেছে আল নাসর। আল ইতিহাদের পয়েন্ট ৪৪, আল নাসরের এখন ৪৬।


অথচ আল নাসরের শীর্ষে উঠা প্রায় অসম্ভব হয়ে পড়েছিল। এক গোলে পিছিয়ে ছিল তারা নির্ধারিত ৯০ মিনিট পরও। রোনালদো বারকয়েক চেষ্টা করেও গোল করতে পারেননি। সেখান থেকে অবিশ্বাস্য প্রত্যাবর্তন এবং ইনজুরি টাইমে তিন গোল করে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়া।


ম্যাচে দাপট দেখিয়ে খেললেও ১৭ মিনিটেই পিছিয়ে পড়েছিল আল নাসর। আল বাতিনকে এগিয়ে দেন রেনজো লোপেজ। ওই এক গোলের লিড নিয়ে নির্ধারিত সময় শেষ করেছিল তারা।
৯০ মিনিটের পর ইনজুরি টাইম দেওয়া হয় অতিরিক্ত ১২ মিনিট। এ সময় ক্ষুধার্ত সিংহের মতো আল বাতিনের ওপর ঝাঁপিয়ে পড়ে আল নাসর। একের পর এক আক্রমণ করতে থাকে। বারংবার সেই আক্রমণে মেলে সুফলও। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল করে সমতা ফেরান আবদুলরহমান ঘারিব।


ম্যাচ তখন একদম অন্তিম পর্যায়ে, মনে হচ্ছিল ১-১ সমতায়ই শেষ হবে। এমন সময়ে ফের চমক আল নাসরের। যোগ করা সময়ের ১২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোহাম্মদ আল ফাতিল।


মাঝে ইনজুরির জন্য কিছুটা সময় নষ্ট হওয়ায় ১২ মিনিটের পরও খেলা চলছিল। এমন সময়ে (১৪ মিনিটের দিকে) আরও একটি গোল করে আল-বাতিনের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মোহাম্মদ মারান। ওই গোলের পরপরই শেষ বাঁশি বাজান রেফারি।


বিবার্তা/মাসুম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com