সাকিব-তামিমের কোনো সমস্যা নেই : পাপন
প্রকাশ : ০৩ মার্চ ২০২৩, ০৮:৪১
সাকিব-তামিমের কোনো সমস্যা নেই : পাপন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

খেলার মাঠে ঠিক থাকলেও ড্রেসিং রুমের পরিবেশটা হয়ে উঠেছে অন্যরকম। প্রথমবার সাকিব ও তামিম কথা বলে না, তাদের সম্পর্কটা ভালো না। এমন খবরে দ্বিতীয় বার মিডিয়ার মুখোমুখি হয়ে নাজমুল হাসাান পাপন বলেন আমিতো বলিনি সাকিব ও তামিমের মধ্যে কোনো সমস্যা আছে।


বৃহস্পতিবার (২ মার্চ) রাতে বাংলাদেশের টিম হোটেলে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপে আবার তামিম-সাকিব ইস্যু নিয়ে জানতে চাইলে বিসিবি সভাপতি আগে সূত্র খোঁজার প্রয়োজনীয়তা অনুভব করেছেন।


পাপন বলেন, আমাকে বলেছে এটা ইট ইস কমন সিক্রেট, ওয়েল নোন, যে ওদের মধ্যে যে রিফট হচ্ছে এটার জন্য ড্রেসিং রুমের কন্ডিশন খারাপ, কোয়েশ্চেনটা লেখা আছে কোথায় দেখেন? আমি তো বলিনি, আপনারা বলেন। আমি উত্তর দিয়েছি। এটা ওদের সাথে আমার কথা হয়েছে খেলায় কোনো প্রভাব পড়বে না। বাইরে কি হচ্ছে ওটা আমার দেখার বিষয় না। এটা হল প্রশ্ন। কিন্তু এমন একটা ভাব দেখানো হচ্ছে যে আমি প্রশ্নটা তুলেছি। এখানে আমি আনিনি, আপনারাই প্রশ্ন করেন।


শুধু কাল মাঠে না, সবচেয়ে মজার ব্যাপার হলো আমি দ্বিতীয় দিন এসে এখানে শুধু সাকিব-তামিম ও কোচের সঙ্গে বসেছি। তখনও তারা কথা বলেছে সেখানে একটা প্রশ্ন করেছে তামিমও কি মনে করে সাকিব উত্তর দিয়েছে। ফাইন কাল মাঠেও দেখেছি। এটা ফাইন। এটাকে খামোখা টেনে এনে বড় করার দরকার নেই। আমি যদি একটা কথা বলেও থাকি, একটু কথা ভুল, যেটা ঠিক না। যে জিনিসটা খারাপ, এটা যদি ঠিক না হয় তাহলে সেটা ভালো। তার মানে আমি ভুল হওয়াটাই তো ভালো। মানে আপনারা কি খুশি হতেন যদি একটা গণ্ডগোল হতো।


আমি জিনিসটা শেষ করতে চেয়েছি কারণ একটা গুঞ্জন সারাক্ষণ একটাই কথা চলে। আমি এটা শেষ করতে চেয়েছি যে খেলার মধ্যে এগুলো কিছু নেই, মেনেও নেবো না। এখন আমি রেগুলার আসছি দেখছি, আগে কখনও ঝামেলা দেখি নাই।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com