মেসিকে দলে ভেড়াতে মরিয়া সৌদির ক্লাব
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ১৭:৪৭
মেসিকে দলে ভেড়াতে মরিয়া সৌদির ক্লাব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

যদি কিন্তুতে থমকে আছে পিএসজিতে লিওনেল মেসির ভবিষ্যৎ। ইউরোপীয় গণমাধ্যমগুলোর দাবি, প্যারিসে আর থাকতে চাইছেন না আর্জেন্টাইন মহাতারকা। চলতি বছরের জুনে পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হবে।


গুঞ্জন আছে, পিএসজির প্রস্তাব পছন্দ হয়নি মেসির। আর তাই প্রথম দফায় দুই পক্ষের আলোচনাও ভেস্তে গেছে। পিএসজিতে মেসির ভবিষ্যৎ যতই অনিশ্চিত হচ্ছে, বিশ্বকাপজয়ী এই তারকা ফুটবলারকে দলে ভেড়াতে ততই তৎপর হচ্ছে অন্যান্য ক্লাবগুলো। তার মধ্যে সবচেয়ে বেশি শোনা যাচ্ছে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামির নাম। রেসে আছে পুরনো ক্লাব বার্সেলোনাও। এছাড়া উড়িয়ে দেওয়া যাচ্ছে না সৌদি প্রো লিগের ক্লাবের নামও।


সাংবাদিক হুয়ান ফন্তেসের বরাতে স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, সৌদি প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদ আর্জেন্টাইন মহাতারকাকে দলে ভেড়াতে আকর্ষণীয় একটি প্যাকেজ প্রস্তুত করছে। শোনা যাচ্ছে, প্রতি মৌসুমে ৯৪ মিলিয়ন ডলারের একটা প্রস্তাব দেওয়া হতে পারে মেসিকে। গুঞ্জন রয়েছে, এরই মধ্যে অনানুষ্ঠানিকভাবে মেসির সঙ্গে যোগাযোগ শুরু করেছে জেদ্দার ক্লাবটি।


২০০৮-০৯ মৌসুমে প্রথমবারের মতো দেশটির লিগে চ্যাম্পিয়ন হয়েছিল আল ইত্তিহাদ। এরপর টানা দেশটির প্রো লিগে আধিপত্য ধরে রেখেছে প্রধান দুটি ক্লাব আল হিলাল ও আল নাসর। এবার আর্জেন্টাইন বিশ্বকাপজয়ীকে দলে টেনে আবারও শিরোপা দেখা পেতে চায় তারা। এর আগে ২০০৭ সালে ব্রাজিলিয়ান রোনালদোকেও দলে টানার ব্যর্থ চেষ্টা চালিয়েছিল তারা।


সৌদি প্রো লিগে আল নাসরের প্রধান প্রতিদ্বন্দ্বী আল হিলাল। ইতোমধ্যে আল নাসর পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে ভেড়ানোয় আরেক মহাতারকা লিওনেল মেসিকে দলে টানতে চায় আল হিলাল। তবে এখনো ক্লাবটির তরফে আনুষ্ঠানিকভাবে আগ্রহ প্রকাশ করতে দেখা যায়নি।


বিবার্তা/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com