ডেঙ্গুতে আক্রান্ত বনশ্রী আইডিয়াল স্কুল ছাত্রের মৃত্যু
প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ১৩:২৬
ডেঙ্গুতে আক্রান্ত বনশ্রী আইডিয়াল স্কুল ছাত্রের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এবার রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ছাত্রের নাম ইশাত আজহার। সে আইডিয়াল স্কুলের বনশ্রী শাখার তৃতীয় শ্রেণির ‘ঝ’ শাখার ছাত্র।


রবিবার (১৬ জুলাই) ভোরে রাজধানীর ইউনিভার্সাল হাসপাতালে চিকিসাধীন অবস্থায় সে মারা যায়।


ওই ছাত্রের বাবা আসিফ আজহার জানান, গত চারদিন আগে ইশাতকে জ্বর নিয়ে অন্য একটি হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থা খারাপ হওয়ায় বৃহস্পতিবার (১৩ জুলাই) ইউনিভার্সাল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়।


ইশাতের জানাজা আজ বাদ জোহর বনশ্রী কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে তার পরিবার।


ইশাতের পরিবার জানিয়েছে, ঈদুল আজহার ছুটির পর গত ৯ জুলাই প্রথমদিন সে স্কুলে গিয়েছিল। এরপর সে ডেঙ্গুতে আক্রান্ত হয়। এরপর সে আর স্কুলে যায়নি।


মতিঝিল আইডিয়াল স্কুলের অধ্যক্ষ ফাওজিয়া রাশেদী বলেন, ইশাতের মৃত্যুতে স্কুলের সবাই শোকাহত। আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জানাই।


তিনি জানান, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী আমরা স্কুল পরিষ্কার রাখছি। পর্যাপ্ত অ্যারোসল, কয়েল ও মশা মারার ব্যাট সরবরাহ করেছি। স্কুল শুরুর আগে-পরে এগুলো ব্যবহার করা হচ্ছে।


এর আগে গত ৩ জুলাই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইলমা জাহান নামে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রী মারা যায়। ইলমা একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের (এল শাখার) ছাত্রী ছিল। সে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com