শাশুড়িকে অব্যাহতি, নাসির-তামিমার মামলা চলবে
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৬
শাশুড়িকে অব্যাহতি, নাসির-তামিমার মামলা চলবে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে অন্যের স্ত্রীকে (তামিমা সুলতানা তাম্মি) বিয়ের অভিযোগের মামলা চলবে মর্মে আদেশ দিয়েছেন আদালত। তবে অব্যাহতি পেয়েছেন নাসিরের শাশুড়ি সুমি আক্তার।


মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ঢাকার ৬ষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ মুর্শিদ আহাম্মেদের আদালত এ আদেশ দেন।


এর আগে ৩১ জানুয়ারি বাদীপক্ষ ও আসামিপক্ষের আবেদনের শুনানি গ্রহণ শেষে আদেশের জন্য আদালত ২৮ ফেব্রুয়ারি দিন ধার্য করে।


গত বছরের ৯ ফেব্রুয়ারি নাসির ও তার স্ত্রী তামিমার বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে এ মামলার বিচার শুরুর আদেশ দেন ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেন।


২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে মামলাটি করেন। মামলায় আগের বিয়ে গোপন করে আরেকজনকে বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া ও মানহানির অভিযোগ আনা হয়েছে।


অভিযোগ থেকে জানা যায়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও আছে। তাম্মি পেশায় বিমানের কেবিন ক্রু। ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে জানান।


অভিযোগে আরও বলা হয়, তাম্মি ও নাসিরের এমন ‘অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে’ রাকিব ও তার শিশুকন্যা মানসিকভাবে বিপর্যস্ত। আসামিদের এমন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে।


মামলাটি তদন্ত করে ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর পিবিআইয়ের পুলিশ পরিদর্শক শেখ মো. মিজানুর রহমান তিনজনকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন জমা দেন। পরে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন মামলার বাদী ও তামিমার সাবেক স্বামী রাকিব হাসানের আইনজীবী ইশরাত হাসান।


শুনানি শেষে আদালত ক্রিকেটার নাসিরসহ তিনজনকে ৩১ অক্টোবর আদালতে হাজির হতে সমন জারি করে। ওই দিন তারা আদালতে হাজিরা দিয়ে জামিন নেন।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com