কোটি টাকার গোল্ডেন গ্লোব ব্যাগে যা থাকে
প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৪, ২২:০১
কোটি টাকার গোল্ডেন গ্লোব ব্যাগে যা থাকে
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস বিজয়ীদের তালিকা নিয়ে উত্তেজনার নেপথ্যে বিজয়ীদের দেওয়া পুরস্কারের ব্যাগ। তাদের হাতে যে ব্যাগ তুলে দেওয়া হয়, তা নিয়েই তৈরি হয় কৌতূহল। কি থাকতে পারে রহস্যময় এই ব্যাগে!


এদিকে বিলাসবহুল লাইফস্টাইল ম্যাগাজিন রব রিপোর্টের উপর এই অসামান্য উপহার ব্যাগগুলো সাজানোর দায়িত্ব পড়েছে।


তথ্য অনুযায়ী, এই বিস্ময়ে ভরা ব্যাগে রয়েছে ৫০০ ডলারের তেকিলা, ৫০০ ডলারের ক্যাভিয়ার রুজ, ৪ হাজার ডলার মূল্যের স্কিনকেয়ার প্রোডাক্ট, মেটিয়ের ব্র্যান্ডের বাদামি সুয়েড ব্যাগ, যার দাম ৬০০ ডলার, পারফিউমহেডের ৪৫০ ডলারের সুগন্ধি।


এছাড়াও ব্যাগগুলোতে প্রাইভেট জেটে ভ্রমণের সুযোগ থেকে শুরু করে একজন সেলিব্রেটি ট্যাটু শিল্পীর থেকে বেশ কয়েকটি সেশন পর্যন্ত নিতে পারবেন বিজয়ীরা। এই উপহার ব্যাগগুলো এমনভাবেই সাজানো হয়েছে যাতে সবরকম মানুষকেই ভীষণভাবে আনন্দের অভিজ্ঞতা উপহার দেওয়া যায়।


ফ্রান্সের বার্গেন্ডিতে দুই রাত, ইন্দোনেশিয়ায় সেলেস্তিয়া ফিনিস ইয়াটে প্রায় পাঁচ দিনের মতো থাকার সুযোগ মিলবে। এছাড়াও আয়ারল্যান্ডের মতো জায়গায় ফাইভ স্টার হোটেলে থাকার সুযোগ করে দিয়েছে এই পুরস্কার।


বিশ্বের সবচেয়ে দামি ওয়াইন, লিবার প্যাটারের ছয়টি বোতল থাকবে উপহার হিসেবে। যার মূল্য প্রায় ১৯৪ ডলার। মাত্র ছয়জন পাবেন এই পুরস্কার। পাঁচজন বিজয়ী পাবেন ওপি ওয়ে স্নিকার ব্র্যান্ডের কাস্টমাইজ করা জুতো। জেনিথ ব্যান্ডের লাক্সারি গাড়িও থাকবে সেই তালিকায়। আবার আমেরিকার সেরা কুকের কাছে কিছু ঐতিহ্যবাহী কাজ শেখার সুযোগও থাকবে কারও কারও ভাগ্যে।


উল্লেখ্য, ৮১তম গোল্ডেন গ্লোব-এর মঞ্চে এ বছর বাজিমাত জয়জয়কার ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহাইমার’-এর। এ বছর গোল্ডেন গ্লোবে ক্রিস্টোফার নোলান পেয়েছেন সেরা পরিচালকের পুরস্কার। সিলিয়ান মারফির ঝুলিতে উঠেছে সেরা অভিনেতার পুরস্কার। সেরা অরিজিনাল স্কোর-এর পুরস্কার জিতেছেন লুডিং গ্রনসনস। সেরা সিনেমার পুরস্কারও পেয়েছে ‘ওপেনহাইমার’ সিনেমাটি। মোট ৫টি পুরস্কার ঘরে তুলেছে ‘ওপেনহাইমার’ একাই।


৮ জানুয়ারি লস অ্যাঞ্জেলসের বেভারলি হিল্টনে অনুষ্ঠিত হচ্ছে গোল্ডেন গ্লোবস। অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন ফিলিপাইন বংশোদ্ভূত আমেরিকান স্ট্যান্ড-আপ কমেডিয়ান জো কয়।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com