বিয়ে করছেন সায়নী, কী উপহার পাঠালেন মমতা
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১১:২৭
বিয়ে করছেন সায়নী, কী উপহার পাঠালেন মমতা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ে করতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী সায়নী দত্ত। আগামী ১৫ ডিসেম্বর ফোর্ট উইলিয়মের গুরুদ্বারে বিয়ে হবে তার। হবু বর গুরবিন্দরজিৎ সমরা একজন পাঞ্জাবী।


আর বিয়ের পরদিনই (১৬ ডিসেম্বর) কলকাতার এক পাঁচ তারকা হোটেলে প্রীতিভোজের অনুষ্ঠানের আয়োজন করেছেন তারা। সেখানে অতিথি হিসেবে দাওয়াত করা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে।


ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মুখ্যমন্ত্রীর সঙ্গে আগে থেকেই নায়িকার বাবা সুভাষ দত্তের ভালো সম্পর্ক। এ কারণে আগেই মুখ্যমন্ত্রীকে নিমন্ত্রণপত্র পাঠিয়েছিলেন তিনি।


মুখ্যমন্ত্রী হিসেবে রাজ্যের বিভিন্ন কাজ থাকায় সাধারণত সব অনুষ্ঠানে যাওয়া হয় না তার। জানা গেছে, সায়নীর বিয়েতে ব্যস্তার কারণে যেতে পারবেন না মমতা।


টালি নায়িকার বিয়ের অনুষ্ঠানে যাওয়া অনিশ্চিত হলেও উপহার পাঠানোর কথা একদমই ভুলেননি মমতা। নিমন্ত্রণপত্র পাওয়ার পর পাল্টা এক চিঠিতে হবু দম্পতিকে আশীর্বাদ জানিয়েছেন। চিঠিতে লেখা, বিয়েবন্ধনের কথা জেনে খুশি হলাম। শুভ বিবাহের প্রাক্কালে সায়নী ও গুরবিন্দরকে আমার পক্ষ থেকে অনেক শুভেচ্ছা, অভিনন্দন জানাই। ওদের জীবন সুখের হোক। খুব আনন্দে থাকুক, এই শুভ কামনা রইল।


সায়নী জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা চিঠির সঙ্গে কিছু উপহার পাঠিয়েছেন তাদের জন্য। আর জানা গেছে, শরীর ভালো না নেই বলে মূলত বিয়ের অনুষ্ঠানে আসতে পারবেন না তিনি। তবে তার চিঠিই নায়িকার কাছে বড় উপহার।


এদিকে সায়নী বর্তমানে অবস্থান করছেন মুম্বাইতে। তবে আগামী সপ্তাহেই কলকাতায় ফিরবেন তিনি। এখানে বিয়ের অনুষ্ঠান শেষ করে পৈতৃক বাড়ি চণ্ডীগড়ে যাবেন। সেখানে আগামী ১৯ ডিসেম্বর হাইপ্রোফাইল রিসেপশনের পর লন্ডনে চলে যাবেন সায়নী-গুরবিন্দরজিৎ। তারকার স্বামী নাকি সেখানে একটি প্রতিষ্ঠানে কর্মরত। বিয়ের পর সেখানেই নাকি থাকবেন তারা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com