শিক্ষা
নজরুল বিশ্ববিদ্যালয়ে 'একবিংশ শতাব্দীতে মার্কেটিং' শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
প্রকাশ : ২৩ আগস্ট ২০২৩, ২২:২৩
নজরুল বিশ্ববিদ্যালয়ে 'একবিংশ শতাব্দীতে মার্কেটিং' শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বুধবার (২৩ আগস্ট) জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে 'একবিংশ শতাব্দীতে মার্কেটিং' শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ সেমিনারটি অয়োজন করেন।


বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিভাগীয় প্রধান (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. সৌমিত্র শেখরের সভাপতিত্বে সেমিনারে মূলবক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মীজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন নজরুল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আতাউর রহমান।


এসময় আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. রিয়াদ হাসান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জীসহ অন্যরা।



সভাপতির বক্তব্যে প্রফেসর ড. সৌমিত্র শেখর বলেন, মার্কেটিং বিভাগটি খুবই নবীন। এই বিভাগের শুরু থেকেই আমি আছি। তাই এই বিভাগের শিক্ষার্থীদের সঙ্গে আমরা বিশেষ সম্পর্ক। এখানে আমি একইসঙ্গে উপাচার্য ও বিভাগের শিক্ষক। তাই এই বিভাগকে আমি আমার নিজের বিভাগ মনে করি।


তিনি আরও বলেন, মার্কেটিং বিভাগ একসময় নজরুল বিশ্ববিদ্যালয়ের অন্যতম সেরা বিভাগ হবে। সেদিন খুব বেশি দূরে নয় যেদিন মার্কেটিং বিভাগের নাম শুনে এখানে শিক্ষার্থীরা ভর্তি হতে আসবেন।


বিবার্তা/বাপ্পি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com