শিরোনাম
নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৯, ১৩:২৮
নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আসন্ন মেয়র নির্বাচনে ঢাকা মহানগর উত্তরের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ বা নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেই নৌকা দিয়েছেন। আমি সেই দায়িত্ব যথাযথ ভাবে পালন করবো। ইনশাল্লাহ।


মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় আগার গাওয়ের জাতীয় নির্বাচন কমিশনে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র দাখিল করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


সুষ্ঠু নির্বাচন প্রত্যাশা করে আতিক বলেন, যে কোনো নির্বাচনেই হারজিত আছেই। সেটা মেনে নিয়েই সকল প্রার্থীকে নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষে কাজ করতে হবে। ঢাকা উত্তরের সর্ব স্তরের জনগণ আমার পাশে আছে, দলের সকল নেতাকর্মীরাও আমার পাশে আছে। সবাইকে সাথে নিয়ে সকলের সেবায় কাজ করবো। জনগণ তাদের সেবা করার সুযোগ আমাকে দিবে আশা করি।


নির্বাচিত হবার পর কাজ সম্পর্কে আতিক বলেন, নাগরিক সকল সুযোগ সুবিধা নিশ্চিত করার জন্য আমি কাজ করবো। তবে ডেঙ্গু, ট্রাফিক জ্যামসহ মৌলিক কিছু সমস্যা নিয়ে আমি বিশেষভাবে কাজ করবো। আর আমাদের কোনো কাউন্সিলর যেন তথা কথিত দুর্নীতি, ক্যাসিনো, মাদক এসব দোষে দুষ্ট না হয় সে ব্যাপারে জিরো টলারেন্স থাকবে।


এরপর তিনি ইভিএম যন্ত্র পর্যবেক্ষণ করেন ও সেখানে ভোট দেয়ার পদ্ধতি দেখেন। তিনি বলেন, আমাদের সবকিছুই যদি ডিজিটাল হতে পারে, তবে ভোট কেন নয়? আমি মনে করি ইভিএম আরো বেশি স্বচ্ছ প্রক্রিয়া। তাছাড়া উন্নত বিশ্বসহ আমাদের প্রতিবেশী সব দেশই ইভিএম'র দিকে ঝুঁকছে। এটাকে যারা প্রশ্নবিদ্ধ করতে চায়, আমি মনে করি গোটা নির্বাচনই তারা প্রশ্নবিদ্ধ করতে চায়। আমি সকল দল ও প্রার্থীকে নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানাই। বয়কট করে বা ভোট বর্জন করে নির্বাচন নিয়ে প্রশ্ন তোলা অমূলক।


মনোনয়ন জমা দেয়ার সময় আতিকুল ইসলামের সঙ্গে ঢাকা মহানগর উত্তরের আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/আদনান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com