শিরোনাম
ঢাকা উত্তর দক্ষিণে আ.লীগের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী যারা
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৯, ০৯:০৫
ঢাকা উত্তর দক্ষিণে আ.লীগের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী যারা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর (ডিএনসিসি) ও দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংরক্ষিত ওয়ার্ডে দলীয় মনোনীত নারী কাউন্সিলর প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ।


রবিবার (২৯ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে নামের তালিকা ঘোষণা করা হয়।


এর আগে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় তালিকাটি চূড়ান্ত করা হয়।


সভা শেষে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে তালিকাটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


সংবাদ স‌ম্মেল‌নে উপস্থিত ছিলেন- আওয়ামী লী‌গের প্রে‌সি‌ডিয়াম সদস্য জাহাঙ্গীর ক‌বির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু ম‌নি, সাংগঠ‌নিক সম্পাদক বি এম মোজা‌ম্মেল হক, অ্যাড‌ভো‌কেট আফজাল হো‌সেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃ‌তিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, মু‌ক্তি‌যোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, দফতর সম্পাদক ব্যা‌রিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় নেতা সাহাবু‌দ্দিন ফরাজী, উপ-দফতর সম্পাদক সা‌য়েম খান, মহানগর নেতা আকতার হো‌সেন প্রমুখ।


উল্লেখ্য, ঢাকা উত্তর সিটিতে সংরক্ষিত ওয়ার্ড ১৮টি আর দ‌ক্ষি‌ণে সংরক্ষিত ওয়ার্ড ২৫টি। সর্বমোট ৪৩টি সংরক্ষিত ওয়ার্ড রয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com