পরিচয় মিলেছে ডেমরায় বাসের ধাক্কায় নিহত ৩ জনের
প্রকাশ : ২৩ নভেম্বর ২০২৩, ১৬:০০
পরিচয় মিলেছে ডেমরায় বাসের ধাক্কায় নিহত ৩ জনের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরায় বাসের ধাক্কায় নিহত নারীসহ লেগুনায় থাকা তিন যাত্রীর পরিচয় মিলেছে। নিহতরা হলেন-আসিফ হোসেন সুমন (২৮), শামসুন্নাহার (৫২) ও উম্মে হাবিবা (১১)।


২৩ নভেম্বর, বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত পোদ্দার।


তিনি বলেন, সকালে আসিয়ান পরিবহনের একটি যাত্রীবাহী লেগুনাকে ধাক্কা দিলে তিনজন নিহত হয় এবং তিনজন আহত হয়। প্রথমে একজনের পরিচয় পাওয়া যায়। পরে সিআইডির ক্রাইম সিন এসে কিশোরী ওই নারীর পরিচয় শনাক্ত করে। এছাড়া আহত জরুরি বিভাগের অন স্টপ ইমারজেন্সি সেন্টারে অজ্ঞাত এক ব্যক্তির পরিচয় শনাক্ত করে ক্রাইম সিন। আহত ওই ব্যক্তির নাম আবুল হোসেন।


তিনি আরও বলেন, নিহত আসিফ হোসেন ডেমরার তালতলা এলাকায় থাকতেন। তিনি একটি বেসরকারি ব্যাংকে চাকরি করতেন। তার বাড়ি রাজশাহী। তিনি ডেমরা কোনাপাড়া শাখার আই এফ আইসি ব্যাংকের সহকারী অফিসার ছিলেন। তার স্ত্রী রিমা বিশ্বাস ও অফিস সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে এসে তার মরদেহ শনাক্ত করেন।


আসিফের স্ত্রী রিমা বলেন, বলেন, আজ সকালে পুলিশের মাধ্যমে সড়ক দুর্ঘটনার খবর পাই। পরে ঢাকা মেডিকেলে এসে আমার স্বামীর মরদেহ মর্গের সামনের ট্রলির উপর দেখতে পাই। আমার শ্বশুরবাড়ি রাজশাহী সদর উপজেলার সেরেইল গ্রামে। বাবার নাম মৃত আনোয়ার হোসেন।


নিহত শামসুন্নাহারের বাড়ি নারায়ণগঞ্জ জেলার কুতুবপুর এলাকায় এবং কিশোরী উম্মে হাবিবার বাড়ি মাদারীপুর শিবচর থানার সন্ন্যাসীর চর গ্রামে।


এ ঘটনায় বাস জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com